ma chele new choti golpo

ma chele choti golpo

আমি রুমী বয়স ২৩, ৫”৬’ লম্বা।মাঝারী গড়ন।কুমিল্লার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে আমার জন্ম।আমি এমন একটি কাজ করে ফেলেছি যা আমি কারো সাথে শেয়ার করতে পারছি না।আবার না করেও থাকতে পারছি না।তাই নেটে প্রকাশ করলাম।

আমি এমন এক সুখের রাজ্যে বসবাস করছি যা আমাকে পাগল করে দিচ্ছে।আমার আম্মু অসাধারণ এক সুন্দরী মহিলা যাকে বিয়ের পর খুব কম মানুষই দেখার সুযোগ পেয়েছে।কারণ সে পর্দার ব্যাপারে খুব শক্ত।আমার নানার ও আমাদের উভয় ফ্যামিলি  মেয়েদের ৮ বছর বয়স থেকে পর্দা করিয়ে থাকেন।এবং হারাম পুরুষের সাথে দেখা করা  তাদের জন্য নিষিদ্ধ।

শোনা যায় আমার নানার পুর্বপুরুষরা ইরান থেকে এসেছেন।তাই আম্মু যেমন লম্বা তেমন সুন্দর।আমার এক বোন ছিল যাকে ক্লাস নাইন এ ঊঠলে বিয়ে দেয়া হয়েছে কোটিপতি এক পরিবারে।সেও দেখতে পরীর মত।দুধে আলতা গায়ের রঙ মা মেয়ে উভয়ের।আম্মার মোটা নিতম্ব কিন্তু পেট তত মোটা নয়।চেহারা অনেকটা ইন্ডিয়ান নায়িকা হেমা মালিনী এর মত।   ma chele new choti golpo

আমার আব্বা ও আম্মুর মধ্যে সম্পর্ক ছিল খুবই মধুর।কিন্তু আমার আব্বা ৪৫ বছর বয়স এ যখন থেকে ডায়বেটিস আক্রান্ত হন তার পর থেকে দুজনের মধ্যে মনোমালিন্য শুরু হয়।আমার আব্বার বয়স বর্তমানে ৫২ আর আম্মুর ৪০ এর মত।   

আমি অনুমান করি ডায়বেটিসের কারনে আব্বাস যৌন ক্ষমতা কমে যাওয়াই এর মূল কারণ।আব্বা অনেক কাজের সাথে জড়িত তাই তাকে অনেক ব্যাস্ত থাকতে হয়।মেয়ে বিয়ে হয়ে যাবার পর আম্মারও তেমন কাজকর্ম নেই শুধু রান্না বান্না ও ইবাদ বন্দেগী ছাড়া।প্রতিদিন কোরান তেলাওয়াত করা, নফল নামাজ পড়া, বছরে ৪০-৫০টি রোযা রাখা আমাদের বাল্য বয়স থেকেই অভ্যাস।

কিন্তু ইন্টারনেট আর বড় ডিসপ্লের মোবাইল হাতে পাওয়ার পর আমার জীবন ধারা আমূল পালটে যায়।আমি উপরে সব আমল করার পাশাপাশি গোপনে মোবাইলে চটি পড়া ও সেক্স ভিডিও দেখা শুরু করি এবং আস্তে আস্তে এডিক্টেট হয়ে পড়ি। ma chele new choti golpo

চটি পড়তে পড়তে এক সময় মা ছেলের গল্প গুলোতে আগ্রহী হয়ে পড়ি।তারপর একসময় লক্ষ করলাম আমি যখন বাসায় আম্মুর ফর্সা ধবধবে পা বা পেট কখনো দেখতে পাই আমি পুলকিত অনুভব করি।আম্মু যখন কালে ভদ্রে বোরকা পড়ে বাইরে যায় তখন আমার তাকে আরো বেশি সেক্সি লাগে।কারণ আম্মুর চোখ দুটিও খুব সুন্দর।

ডাব সাইজের দুধে সরিষার তেল মাইখা দুধ চোদা দিমু bangla choti world

আম্মুকে নিয়ে এভাবে ভাবার পর থেকেই আমার বোরকা পড়া মেয়েদের বেশি সেক্সি লাগে।বোরকা পড়া মেয়ে দেখলেই এখন আমার চুদতে ইচ্ছা করে।ইন্টারনেটেও আজকাল আমি আরব মেয়েদের ব্লু ফিল্ম    বেশি বেশি দেখি।

আমি সব সময় আশায় থাকি কখন আবার আম্মুর পায়ের কাপড় একটু উপরে উঠে যাবে আর আমি দেখতে পাব আর বাস্তবেও আমি আমার আম্মুর মত ফর্সা ও রুপসী মেয়ে খুব কম দেখেছি।এক সময় লক্ষ করলাম আম্মুও বাসার ভেতর আগের মত পর্দার ব্যাপারে বেশি সিরিয়াস না। ma chele new choti golpo

কিন্তু আমি বিষয়টি বুঝে উঠতে পারি না কেন এরকম হচ্ছে আমি ভাবি আব্বার সাথে সম্পর্ক খারাপ হোয়াতে আম্মু হয়ত দিন দিন উদাসীন হয়ে যাচ্ছে।আম্মুর মধ্যে সব সময় একটা অস্থিরতা লক্ষ করি।আগের মত শান্ত সৌম্য সে থাকে না।অনর্থক  বেশি রাগারাগি করে।

এর পর আমার বুঝে আসে আসলে আম্মুর যৌন চাহিদা পুরন না হওয়ায় আম্মু দিন দিন খিটখিটে মেজাজের অস্থির প্রকৃতির হয়ে যাচ্ছে।এই বয়সে মেয়েরা ঠিক মত চোদা খেতে না পেলে এমনই করে।আসলে মানুষ খুব স্বার্থপর পেটে ক্ষুধা থাকলে যেমন কোন কাজই ভাল লাগে না, এমনকি ইবাদত ও না তেমনি যৌন খুধা না মিটলেও মানুষ কোন কাজে মন বসাতে পারে না।  

তাই আমি মনে মনে আম্মুকে চুদে শান্তি দেবার প্লান করি।ইন্টারনেট ঘেটে মাকে পটানোর অনেক টিপস পড়ে পদক্ষেপ শুরু করি।আমার মোবাইলে মা ছেলের চটি গল্প ওপেন করে, ডিসপ্লে লাইট নেভার অফফ এ রেখে ঘুমিয়ে থাকি। ma chele new choti golpo

যাতে আম্মু কখনো যদি এটা হাতে নেয় এবং পড়ে।আম্মু দু একদিন বল্ল আমার মোবাইলে লাইট জ্বলে কেন।আমি লক বাটন চেপে লাইট অফফ করে দেই।কিন্তু প্রতিদিনই ইচ্ছাকৃত একই ভুল করি।এর পর দেখি মাঝে মধ্যে আম্মু লক চেপে লাইট অফ করে দিচ্ছে কিছু দিন পর একদিন বিকেলে ঘুম থেকে উঠে দেখি আমার মোবাইল মাথার পাশে নেই বুঝতে পারলাম আম্মু হয়ত গল্পটা পড়ছে।মনে মনে পুলকিত অনুভব করলাম এবং ঘুমের ভান করে পড়ে রইলাম।

কিছুক্ষন পর আম্মু মোবাইল্টা যথাস্থানে রেখে গেল।এভাবে এখন থেকে আমি নতুন নতুন গল্প ওপেন রেখে ঘুমিয়ে যাই আর আম্মু নিয়ে পড়ে।আমার ধারণা আম্মু হয়ত এতদিনে এক গল্প থেকে আরেক গল্পে যাওয়ার পদ্দতিটাও শিখে ফেলেছে আমি আম্মুকে ভেবে ভেবে মাল ফেলি বাথরুমে গিয়ে মোবাইলে আম্মুর ছবি দেখে দেখে মোবাইল ডিসপ্লের উপরে আম্মুর চেহারায় মাল ফেলি।   ma chele new choti golpo

আম্মুর মোবাইলটা ছিল একটি সাধারণ কমদামি মোবাইল।আমি সেটা নষ্ট করে দেই যাতে নতুন মোবাইল কিনতে হয়।তারপর আম্মুকেও একটি সিম্ফনি বড় ডিসপ্লের মোবাইল কিনে দেই এবার আম্মুকে ব্লু ফিল্ম দেখানোর পালা।

একটি মেমরি কার্ডে মা ছেলের সেক্স ভিডিও সহ হার্ডকোর অনেক সেক্স ভিডিও,আরবের বোরকা পড়া মেয়েদের সেক্স ভিডিও ইত্যাদি আম্মুর মোবাইলে ভরে দেই আব্বু বাসায় থাকলে মেমরি কার্ডটি খুলে নেই।যদি কখোনো আব্বু আবার আম্মুর মোবাইল ধরে, এই ভয়ে।

আমি বুঝতে পারি আম্মু ওসব দেখে এখন থেকে আমি যখন দিনে ঘুমিয়ে থাকি ইচ্ছা করে লুঙ্গি হাটুর উপরে ঊঠিয়ে রাখি।আম্মু অনেক সময় দরজায় দাঁড়িয়ে থেকে আমাকে দেখে আমি বুঝতে পারি আম্মু আমার চোদা খবার জন্য মানুষিকভাবে প্রস্তুত।একদিন রাতে আব্বা বাসায় নেই।

আমি আর আম্মু শুধু আমি বললাম আমার প্রচন্ড মাথা ব্যথা করছে  আম্মু আমার বিছানায় এসে পাশে বসে আমার মাথায় হাত বুলিয়ে ও টিপে দিতে লাগল আমি শুয়ে শুয়ে এক সময় আম্মুর কোমর জড়িয়ে ধরলাম আম্মু বল্ল এখন ভাল লাগছে ?  ma chele new choti golpo

আমি বললাম আম্মু তুমি আমার পাশে একটু শোও তাহলে আমার আরো ভাল লাগবে আম্মু কিছু না বলে শুয়ে শুয়ে আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগল।আমার মুখ তখন আম্মুর দুধ বরাবর।আমি আরো ঘনিষ্ঠ আম্মুর দুধে মুখ-চাপা দিয়ে শুয়ে রইলাম আম্মুর শরীরের উত্তাপ আমার মুখমণ্ডল হয়ে সারা শরীরে ছড়িয়ে পড়ল।

আমার ধোন বাবাজি টন টন করতে লাগল।টের পেলাম আম্মুর শরীরেও উত্তাপ বাড়ছে।কিন্তু কি মনে করে আম্মু উঠে যেতে চাইল, কিন্তু আমি শক্ত করে জরিয়ে ধরলাম।আর মুখে চুমো খেতে লাগলাম আম্মু কোন বাধা দিল না আমি এবার আম্মুর মেক্সি উপরে উঠিয়ে পেট বের করলাম।আম্মুর ধবধবে সারাটা পেট এই প্রথমবার দেখেলাম। ma chele new choti golpo

এত সুন্দর নাভি আমি পাগলের মত পেটে মুখ ঘসতে লাগলাম আম্মু আহ উহ করতে লাগল।মেক্সি আরো উপরে উঠিয়ে দুধ খাব না আম্মুর নাভি থেকে আরো নিচে যাব বুঝতে পারছিলাম না।কিন্তু মনে হল আম্মুর নাভির গর্ত আমাকে নিচের দিকেই টানছে।আমি দ্রুত হাতে পাজামার ফিতা খুলে এক টানে পাজামা নিচে নামিয়ে দিলাম।

ফর্সা তলপেটে লালচে বাল সমেত আম্মুর গুদের আংশিক দেখা যাচ্ছে আমি নিচের দিকে নেমে গেলাম পা দূটো ফাক করে মাঝখানে শুয়ে পড়লাম এবার আমার জন্মস্তান পুরোপুরি দেখতে পেলাম এত সুন্দর গুদ আমি জীবনে দেখিনি।গুদের কাছে মুখ নিতেই মাদকতাময় এক সুগন্ধি পেলাম।আমি নিজেকে ধরে রাখতে না পেরে গুদের মাঝখানে কামড় বসিয়ে দিলাম আম্মু ব্যথা পেয়ে শিতকার করে উঠল।

আমি এবার নিচের দিক থেকে উপর দিকে জিহবা দিয়ে লেহন করতে শুরু করলাম।আম্মু আরামে আহ উহ করতে করতে আমার মাথায় হাত বুলাতে থাকল।চুষতে চুষতে আম্মুর ভোদা থেকে পিচ্ছিল নোনতা রস বের হতে লাগল আমি সেগুলো খেতে থাকলাম।খুবই মজা লাগছিল খেতে এত রস কারো ভোদা থেকে বের হতে পারে আমার ধারনা ছিল না। ma chele new choti golpo

প্রায় ১৫ মিনিট ধরে চুষে প্রায় ২০০ মিলি রস খেয়ে ফেললাম।আম্মু আনন্দে আত্মহারা হয়ে তার মেক্সি ব্রা সব খুলে ফেল্ল।সম্পুর্ন উলঙ্গ হয়ে আম্মু আমাকে এবার তার বুকের সাথে জরিয়ে ধরল।আমি তার বিশাল সাইজের দুই দুধের মাঝে মুখ ঘসতে থাকলাম।

আম্মু আস্তে করে আমার বাড়ায় হাত দিয়ে আদর করতে লাগল।তারপর আম্মু নিচের দিকে নেমে আমার বাড়াটা মুখে নিয়ে মুন্ডুটা চুষতে লাগল।আমাদের দুজনের মধ্যে এখনো কোন কথাবার্তা হচ্ছে না  চুপচাপ কাজ হচ্ছে।আমি শোয়া থেকে উঠে আম্মুকে চিত করে শুইয়ে দিয়ে তার বুকের উপড়ে উঠে বসে আমার ধোনের মাথাটা আম্মুকে খেতে দিলাম। আমি কি তোমার পাছা চুদতে পারি?

আম্মু একহাতে আমার ধোন ধরে চুষতে লাগল অন্য হাতে আমার বিচী ডলতে লাগল।আরামে আমার অস্থির লাগছিল।আমি চোখ বন্ধ করে সহ্য করছিলাম।প্রায় ১০ মিনিট এভাবে চোষার পর আম্মু আমার ধন ছেড়ে দিল।আমি আম্মুর বুকের উপর থেকে নেমে আবার আম্মুর ভোদাটা একটু চুষে ভোদার মুখে ধোন সেট করলাম। ma chele new choti golpo

রসে পিচ্ছিল গুদে একঠাপেই পুরো ধণ ঢুকে গেল।আম্মু আহ করে শিতকার করে উঠল।এবার আম্মুর বুকের উপর শুয়ে তার গলা জরিয়ে ধরে তাকে চুদতে লাগলাম।আস্তে আস্তে চোদার গতি বারতে থাকল।আম্মুও নিচ থেকে ঠাপ দিতে লাগল আর তার মুখ থেকে গোঙ্গানীর আওয়াজ বের হতে লাগল।বুঝলাম অনেক দিনের ক্ষুধার্ত মা আমার প্রান ভরে চোদা খাচ্ছে।

আস্তে আস্তে আম্মু দুই পা ও কোমর উপরে উঠিয়ে ধরতে লাগল যাতে চুদন টা ভোদায় ঠিকমত লাগে।আমি আম্মুর দুই পা এবার যথা সম্ভব দুই দিকে ছড়িয়ে দিয়ে আম্মুর গুদে রাম ঠাপ দিতে লাগলাম।আম্মু আর আমি দুজনেই হাপাতে লাগলাম।

১ মিনিট আম্মুর বুকের উপর শুয়ে থেকে বিশ্রাম নিলাম তারপর আবার ঠাপ দিতে শুরু করলাম।আম্মুর গুদ আর আমার ধোনের গোড়া ফেনায় ভরে গেল।ঠাপে ঠাপে আম্মুর ভোদার রসগুলি ফেনা হয়ে যাচ্ছিল।প্রায় ২০ মিনিট ঠাপানোর পর আম্মুর গুদের ভিতরে মাল আউট করে দিয়ে তার বুকের উপর শুয়ে পড়লাম। ma chele new choti golpo

আম্মু গভীর নিশ্বাস ছেড়ে আমাকে শক্ত করে জড়িয়ে ধরে আমার কপালে চুমু দিয়ে বল্ল আমার লক্ষী ছেলে আমিও জীবনে প্রথমবার আম্মুর মত একটি শক্ত সামর্থ সেক্সবম  মেয়েকে পূর্ণ আনন্দ দিতে পেরে তৃপ্ত অনুভব করলাম।এর পর থেকে আমাদের মা ছেলের চোদাচুদি রেগুলার চলছে।

আমার মনে হচ্ছে আমি বিবাহিত জীবন যাপন করছি।আর আমার মায়ের মনে হচ্ছে তার আবার একটি কম বয়সী যুবকের সাথে বিয়ে হয়েছে।আমরা অতি গোপনে আমাদের আনন্দময় জীবন কাটাচ্ছি যা কেউ জানে না

Post a Comment

Previous Post Next Post