choda chodi golpo

choda chodi golpo

আমার নাম রাহুল, আমার বয়স বিশ বছর, আমি মহারাষ্ট্রের কোলাহাপুরে থাকি এবং সাঙ্গলির একটি কলেজে পড়ি।এটি আমার প্রথম যৌন অভিজ্ঞতা যা আপনার সাথে ভাগ করে নিতে পেরে খুশি হব। আমরা আমাদের বাড়ির উপরের জপমালা ভাড়া দিয়েছি যেখানে এক খালা এবং তার স্বামী বাস করেন, তাদের বিয়ে হয়েছে প্রায় ২-৩ বছর, কিন্তু এখনও তাদের কোনও সন্তান নেই। আন্টি খুব সুন্দর এবং সেক্সি।

যখন থেকে তিনি আমাদের বাড়ীতে  ভাড়ায় এসেছিলেন, তখন থেকেই আমার সেই চাচীর সাথে যৌন মিলনের ইচ্ছা ছিল এবং তিনি আমার এটি জানতেন ও। তার শরীর এমন যে কেউ তার দ্বারা বিরক্ত হয় না, স্বর্ণকেশী দেহ, লম্বা চুল, বড় বড় পূর্ণ স্তন, যখন সে হাঁটাচলা করে, তখন সেগুলো থল থল করে। ! এর সাইজ হবে 38।যখনই সুযোগ পেতাম আমি তার শরীরে স্পর্শ করতাম এবং সে কিছুই বলত না। এটি দীর্ঘ সময় ধরে চলেছিল। এখন আমি তার সাথে সেক্স করার পরিকল্পনা করলাম।একদিন আমার বাড়ীর সবাই বিয়েতে যাচ্ছিল।  আমি শরীর খারাপ বলে বাহানা করে গেলাম না। choda chodi golpo

সবাই চলে গেলে আমি সেই চাচীর ঘরে গেলাম। তার স্বামীও অফিসে গিয়েছিলেন এবং রাত আটটার পরে আসবেন। এখন আমরা পুরো বাড়িতে একা ছিলাম। আমি প্রথমে তার সাথে বিভিন্ন কথা বলা শুরু করি, তারপরে তার কাজটি ভাগ করে নেওয়া শুরু করি এবং তাকে বারবার স্পর্শ করতে শুরু করি যখন আমি নিশ্চিত হয়ে গেলাম যে তার কোনও আপত্তি নেই, তখন আমি হঠাৎ তার হাতটি ধরেছিলাম।

Bangla New Hot Choti বাংলা নিউ হট চটি গল্প

সে বলল- কি করছ?আমি ভয় পেয়ে গেলাম তবে আরও সাহস করে বললাম আজ কিছু বলবেন না!সে তার হাত তার দিকে টানেন। তারপরে সে মিথ্যাভাবে আমার থেকে পৃথক হওয়ার চেষ্টা করতে শুরু করল, তারপরে আমি তার ঠোঁটে আমার ঠোঁট রাখলাম এবং তাকে চুমুতে শুরু করি। কিছুক্ষণ পর সেও উষ্ণায়িত হতে শুরু করে এবং আমাকে সমর্থন করা শুরু করে।তারপরে আমি ওর ওড়না সরিয়ে দিয়ে ওর পুরো শরীরটাতে হাত বুলালাম। আমি ওর শার্টের জিপারটা খুলে হাত .ঢুকিয়ে দিলাম, এবং তার পিঠে রোল করা শুরু করলাম।  choda chodi golpo

তারপরে আমি ওর গলায়, পিঠে চুমু খেতে থাকলাম। তারপরে আমি তার শার্টটি সরিয়ে ফেললাম, এবং তার স্বর্ণকেশী শরীর, তার গোলাপী ব্রা আমার সামনে এসেছিল। এসব দেখে আমার বাঁড়াটা ছিঁড়ে যাচ্ছিল। তারপরে আমি ব্রার উপরে দিয়ে তার স্তন চুষতে শুরু করলাম এবং আমার হাত দিয়ে তার ব্রাটি খুললাম। আমি ব্রা খুললেই সাথে সাথে দুটো বড় মাই আমার সামনে ঝাঁপিয়ে পড়ে। আমি হালকাভাবে এগুলি আমার হাতে ধরলাম এবং তাদের শক্ত করে টিপলাম এবং একসাথে আমি ওর স্তনবৃন্তকে দাঁত দিয়ে কামড়াতে শুরু করলাম, যার কারণে আহের তীব্র শব্দটি তার মুখ থেকে বেরিয়ে এল।তারপরে দীর্ঘ সময় ধরে আমি আমর বাড়া চুষতে থাকি।

তারপরে আমি তার সালোয়ারটি সরিয়ে ফেললাম, সে গোলাপী প্যান্টি পরেছিল যা  পুর ভেজা ছিল। আমি তাকে বিছানায় নিয়ে গেলাম এবং আমর টি-শার্ট এবং জিন্সটি খুলে তার উপরে ঝাপিয়ে পড়লাম। আমি তাকে প্রচুর চুম্বন করলাম, তার স্তন অনেকক্ষণ চুষলাম।প্রথমত, আমি ওর প্যান্টির চারপাশে আমার জিহ্বাকে দুলালাম এবং তারপরে আমি ওর প্যান্টির উপর দিয়ে জিভ ঘসা শুরু করলাম। তার খুব ভাল লাগছিল এবং সে মুখ থেকে আহ  উম্মহ শব্দ করছিল। choda chodi golpo

তারপরে আমি তার প্যান্টি ধরলাম এবং তার প্যান্টি টেনে ফেললাম এবং তার ভেজা স্বর্ণকেশী গুদ দেখে পাগল হয়ে গেলাম, আমি আমার মুখ দিয়ে তার গুদের বাল টানতে শুরু করলাম কারণ সে আমার চুল টেনেছিল এবং আমি ওর গুদের উপরে চাপ দিতে থাকি এবং ও মুখ থেকে সেক্সি আওয়াজ দেয় সরানো শুরু করেছিল।আমি অনেকবার নীল ছবিতে গুদ চাটতে দেখেছি কিন্তু প্রথমবার আমি এটি করেছি… আমি অনেকক্ষণ তার গুদ চুষতে থাকি। আমি আমার জিহ্বাকে ওর গুদে ফুটোর ভিতর ঢুকিয়ে দিলাম এবং ও  আরও বেশি সেক্সি আওয়াজ করতে থাকে। 

bangla hot choti story বাংলা হট চটি স্টোরি

তারপরে সে উঠে আমার বাড়াটা বের করে সোজা মুখে নিয়ে গেলো হাত না দিয়ে। আমি এত মজা অনুভব করিনি।আমার ধোন মুখের মধ্যে নিয়ে সে মুখটা উপরের দিকে থেকে নিচে নামাতে লাগল…। এটি আমার প্রথম যৌন অভিজ্ঞতা ছিল, তাই দুই মিনিটের মধ্যে আমি তার মুখের ভিতর মাল ফেলে  দিয়ে তার মুখটি পূর্ণ করে দিয়েছিলাম এবং সে এটি পানির মতো পান করে।আশ্চর্যজনক বিষয়টি হ'ল আমার মাল বেরিয়ে যাবার পরেও আমার বাঁড়াটি খাড়া হয়ে দাঁড়িয়ে ছিল এবং ও এটি চুষছিল। তারপরে আমরা 69 এর অবস্থানে এসেছিলাম এবং আমি আমার বাড়া চুষতে শুরু করি এবং সে আমার মাল দিয়ে তার মুখ দ্বিতীয়বার ভর্তি করল। choda chodi golpo

সে বলল- এখন আর সহ্য হচ্ছে না, আমার গুদে তোমার বাড়াটা দ্রুত ঢুকিয়ে দাও।এই বলে সে বিছানায় শুয়ে পা ছড়িয়ে দিল। ওর গুদ দেখে আমি ওর ওপরে এলাম এবং সে আমার বাঁড়াটা ওর গুদের কাছে হাত দিয়ে টেনে নিয়ে গেল। তারপরে আমি কিছুক্ষণ তার গুদে আমার মোরগটি ঘষতে থাকলাম এবং হঠাৎ ওর গুদে ঢুকিয়ে দিলাম, যার ফলে সে চিৎকার করতে লাগল আমার অর্ধেক মোরগ এখনও তার গুদে ছিল, আমি আরও শক্ত করে এবং তার গুদে ঢুকিয়ে দিলাম সে আমার পিঠে তার নখ দিয়ে খামছিদিল তারপরে আমি আমার মাল বের না হওয়া অবধি তাকে সেই অবস্থায় চুদতে থাকি।এরই মধ্যে আমি ওর ঠোঁটকে অনেকটা চুষলাম এবং সে এটিও এত পছন্দ করেছে যে সে আমাকে পুরোপুরি সমর্থন দিচ্ছে।

চোদতে-চোদাতে আমি ওর স্তন এবং স্তনবৃন্ত খুব জোরে জোরে টিপছিলাম, কিন্তু চুম্বনের কারণে, সে চিৎকার করতেও পারল না, কেবল মুখে শব্দ করছিল। কিছুক্ষণ পরে সে আমাকে জোরে জোরে চুদতে বল্ল , তখন আমি জানতে পারলাম যে সে জল ছাড়তে চলেছে।আমি তাকে জোরে জোরে চুদতে থাকি এবং সে তার নিঃশ্বাস বন্ধ করে জল ছেড়ে দেয়, কিছুক্ষণ পরে আমি আমার মাল ওর গুদের ভিতর ফেললাম।তারপরে কিছুক্ষন পরে আমি তাকে ঘোড়ার মতন হয়ে দাড়াতে বললাম এবং পিছন থেকে ওর গুদ চাটতে শুরু করলাম। পেছন থেকে ওর পাছাটা কী যে লাগছিল বলে বঝাতে পারবোনা, সে এক অন্য  অনুভুতি, কিছুক্ষণ গুদ চাটার পরে আমিও ওর পাছা চাটতে শুরু করলাম আর ওর পাছা ভিজে গেল।

Post a Comment

Previous Post Next Post