bangla chodar boi

bangla choti kahini

রবিবার দুপুর বেলা ক্লাবে যাচ্ছি তাস খেলতে। আমাদের বাড়ির পরে একটা বাড়ির পরে মহিউদ্দিন মাস্টার ছাত্র-ছাত্রীদের পড়ায়।এমনিতে বাড়িটা খালি পড়ে থাকে। একটা ঘর মহিউদ্দিন মাস্টার ভাড়া নিয়ে কোচিং ক্লাস খুলেছে। দুপুর বেলা, রাস্তাঘাটে লোকজন নেই। যে ঘরে কোচিং ক্লাস হয় সেটা রাস্তার একদম ধারে।আমি ঐ বাড়ির কাছে আসতেই হঠাৎ কিশোরী কণ্ঠের খিলখিল হাসি শুনে একটু থমকে দাঁড়ালাম। 

সঙ্গে সঙ্গে আমার কানে এল কিশোরী কণ্ঠের অস্ফুট শব্দ - ইস স্যার, সুরসুরি লাগছে, যাঃ, এমা ধ্যাৎ। রাস্তার দিকের জানালা বন্ধ। আমি কৌতুহলী হয়ে রাস্তা থেকে নেমে বাড়িটার উত্তর দিকের প্রাচীর আর ঐ ঘরটির মধ্যের সরু প্যাসেজটাতে গিয়ে দাঁড়ালাম সোজা হয়ে। এদিকের জানালাটাও বন্ধ, তবে বোধ হয় শুধু ভেজানো আছে। ছিটকিনি দেয়নি। ওখানে দাঁড়িয়ে কান খাড়া করে জানালা একদম ঘেষে ভেতরের কথা শুনতে চেষ্টা করছি।

মা পাছাটা ওপরের দিকে তুলে তলঠাপ দিতে লাগলো

এই সময় আবার সেই হাসির ঝর্না। মৃদু অথচ তীব্র কণ্ঠের শীৎকার ধ্বনি। স্যার উঃ লাগে, ছাড়–ন না, কেউ এসে যাবে।এবার মহিউদ্দিন মাস্টারের অনুচ্চ কণ্ঠের কথা শুনলাম, দূর - কেউ আসবে না। আজ শুধু তোকেই পড়তে আসতে বলেছি। এই কামিজটা খুলে দে না। খুব মজা পাবি। তোর দুধ দুটি যা মজার দেখতে।না না, খুলব না। কেউ এসে পড়বে। এমনিই টিপুন, খুলতে হবে না। উঃ অত জোরে, লাগে না বুঝি ? ধ্যাৎ কি যে করছেন। বললাম খুলব না। আবার একটু নিঃশব্দ, অর্থাৎ মহিউদ্দিন মাস্টার জোর করেই মেয়েটির কামিজ খুলে দিচ্ছে। bangla chodar boi

আমি এবার খুব আস্তে আস্তে জানালার একটা পাল্লা একটু দেখে নিলাম। জানালাটা বাইরের দিকেই খোলে। কাজেই অসুবিধা হলো না। এবার দেয়ালের উপর দিয়ে জানালার ফাঁকে চোখ রাখলাম। জানালার বাঁদিকের দেয়াল ঘেঁষে বসেছে। ইতিমধ্যেই মেয়েটির কামিজ খুলে দিয়েছে। মহিউদ্দিন মাস্টার ওর পাশে বসে ওকে এক হাতে জড়িয়ে ধরে কিস করছে। অন্য হাতে ওর টেনিস বলের মত দুধের জোড়া ব্রেসিয়ারের উপর দিয়ে সমানে চটকাচ্ছে। মেয়েটা শুধু উসখুস করছে।ওর পরনে এখনো সালোয়ারটা রয়ে গেছে। মহিউদ্দিন মাস্টার শুধু লুঙ্গি পড়ে খালি গায়ে আছে। মহিউদ্দিন মাস্টার মেয়েটার মুখ থেকে মুখ সরিয়ে নিতেই মেয়েটাকে চিনতে পারলাম। 

পাপিয়া নামের ১৬/১৭ বছর বয়সের ক্লাস নাইনের ছাত্রী। সুন্দরী দেখতে, ফর্সা গায়ের রঙ, মুখ চোখ দারুন। দোহারা গড়ন। পুরু ঠোঁট দুটো দারুন সেক্সি।মহিউদ্দিন মাস্টার এবার ওর ব্রেসিয়ারের হুক খুলে দিচ্ছে। মেয়েটা বলছে - এই যাঃ, এটা খুলব না। ইস স্যার কি করছেন। মহিউদ্দিন স্যার ততক্ষনে ওটা খুলে দিয়ে হাত দিয়ে ব্রেসিয়ার টেনে বের করে দিচ্ছে। পাপিয়া দু'হাত দিয়ে নিজের দুধ জোড়া আড়াল করার চেষ্টা করতে করতে বলে, ধ্যাৎ আমার লজ্জা করছে। ছাড়–ন না। ব্রেসিয়ারটা ফেলে দিয়ে মহিউদ্দিন মাস্টার ওর হাত দুটি জোর করে সরিয়ে দিয়ে বলে, তোর দুধটাতে কিস করব। খুব দারুন মজা পাবি। 

মহিউদ্দিন স্যার একটা নগ্ন দুধ হাতে নিয়ে অন্যটাতে মুখ দিয়ে চুষতে শুরু করতেই পাপিয়া দুহাত দিয়ে ওর চুল খামছে ধরে অস্ফুট ধনি ছাড়ল -ই-ইস স্যার, এই... হয়েছে, আর না। ওহ না, ইস স্যার, ছাড়–ন না। ততনে মহিউদ্দিন স্যার একটা হাত দিয়ে ওর সালোয়ারের দড়ি খুলতে আরম্ভ করেছে। সাথে সাথে পাপিয়ার নগ্ন দুধ দুটিতে টিপছে, চুষছে, চাটছে। পাপিয়া মহিউদ্দিন স্যারের হাত চেপে ধরে বলে, এটা খুলছেন কেন ? এই স্যার কি হচ্ছে ? না না, এটা খুলব না। এবার মহিউদ্দিন স্যার একটু সোজা হয়ে বসে পাপিয়ার হাত ধরে টেনে নিজের লুঙ্গির নীচ দিয়ে গলিয়ে দিয়ে বলল, এই, আমার সোনাটাকে আদর করে দে। পাপিয়ার মুখটা এবার স্পষ্ট দেখতে পাচ্ছি। bangla chodar boi

দয়া করে পোদে বাড়া দিবেন না bangla choti story

চোখে মুখে যৌন উত্তেজনার ছাপ। মুখটা লালচে হয়ে উঠেছে। নগ্ন ফরসা দুধ দু'টিকে মনে হচ্ছে যেন মাটি দিয়ে নিঁখুতভাবে তৈরি করে ওর বুকে বসিয়ে দেওয়া হয়েছে। খয়েরী রঙের চাকতি দুটি আর মটর দানার মত, নিপলটা দারুন দেখতে।পাপিয়া, তোকে আজ চুদব, বুঝলি ? বলেই মহিউদ্দিন স্যার লুঙ্গির কষি আলগা করে দিয়েই লুঙ্গিটাকে কোমর থেকে নামিয়ে দিল।মাস্টারের কালো সোনাটা একদম খাড়া হয়ে আছে। নিজেই সোনাটাকে ফুলিয়ে পাপিয়ার হাত নিয়ে সোনাটাতে ঠেকিয়ে দিয়ে বলল - এই, ভাল করে হাত বুলা। দেখনা কেমন দাঁড়িয়ে উঠেছে। 

পাপিয়া যদিও আলতো হাতে সোনাটা ধরল, কিন্তু মুখটা ঘুরিয়ে নিয়ে বলল - স্যার, প্লীজ ওসব করব না। এমনি এমনি সেক্স করুন। আমার ভয় করছে। আজ না অন্যদিন। কিছু যদি হয়ে যায়?মহিউদ্দিন স্যার ততনে ওর সালোয়ারের দড়ি খুলে সালোয়ারটাকে টেনে হিঁচড়ে পাছা দিয়ে গলিয়ে নামাচ্ছে। এই, পাছাটা উঁচু কর। তোর চিন্তা নেই, ওষুধ আছে। ভেজিনার ভেতর দিয়ে নিলে প্র্যাগনেন্ট হবার ভয় নেই। দেখ না, তোকে আজ কি দারুন আরাম দেই। তাছাড়া ভয় পাবার কি আছে? তুই তো অলরেডি সেক্স করেছিস কয়েকবার। হেলেনা আমাকে সব বলেছে। bangla choti golpo

তোর বডিওতো দারুন ডেভেলপ করেছে। এখনইতো সেক্স করে মজা পাবি। তাছাড়া তোকে এমন সুন্দর করে করব যে অল্পতেই তোর আউট হয়ে যাবে। নে, আর লজ্জা-টজ্জা না করে সালোয়ার খুলে নেংটো হয়ে বস।অনিচ্ছাকৃতভাবে পাপিয়া সালোয়ারটাকে পাছা গলিয়ে নামিয়ে পা দুটি টেনে খুলে দিল।ওর ধবধবে মসৃন পাছার সাথে নেভি-ব্লু রঙের পেন্টিটা সেঁটে আছে। পাপিয়া বলল, স্যার, হেলেনার সাথে আপনি সেক্স করেছেন, না? মহিউদ্দিন মাস্টার তখন ওর দুই রানের মাঝে হাত দিয়ে পেন্টির উপর দিয়েই পাপিয়ার ভোদাখানা চটকাতে চটকাতে বলল, হেলেনাকেতো ক্লাস সেভেন থেকেই করছি। দারুন সেক্সি মেয়ে। 

ও যা সেক্স করে দেখলে অবাক হয়ে যাবি। ও নাকি ক্লাস ফাইভে থাকতে ওর ভেজিনার পর্দা ফাটিয়েছে ওর মামাতো ভাইয়ের সাথে করে। জানিস, ও আমার সোনা চুষে চুষে আউট করে দেয়।সবকিছু জানে। এর মধ্যে ব্লু-ফিল্মও দেখেছে কয়েকবার।হেলেনাইতো আমাকে বলল যে পাপিয়াও সেক্স করেছে দুটো ছেলের সাথে। তাইতো তোকে আজ একা আসতে বলেছি। আজ দেখবি আমার সাথে সেক্স করে কত মজা পাস। কথা বলার মাঝেই মাষ্টার পাপিয়ার পেন্টি টেনে হিঁচড়ে থাই-পা গলিয়ে বের করে দেয়। পাপিয়া দুহাতে নেংটা ভোদাটা ঢেকে বলল - এ মা, লজ্জা করছে আমার। bangla choti book

মা ছেলে যৌন গল্প bangla choti ma chele

মাস্টার ওর হাত সরিয়ে দিয়ে ঠেং দুটি ফাঁক করে দিল। পাপিয়ার কচি ভোদাটা খোলা হয়ে গেল। ফর্সা ধবধবে ভোদাটা। সদ্য বাল গজিয়েছে। ফিরফিরে রেশমী বাল। ভোদার দুই পাপড়ি বেশ ফুলা ফুলা। ছোট্ট চেরা, আঙ্গুল চারেক হবে। মাস্টার বাঁ হাতের দু' আঙ্গুলে দুই পাপড়ি ধরে চেরাটা ফাঁক করে দিল।ইস পাপিয়া, তোর ভোদাটা দারুন সুন্দর রে। একেবারে গোলাপ ফুলের মত। দেখ, তোর ভোদা থেকে রস বের হচ্ছে। তার মানে তোর এখন হিট উঠেছে করার জন্য, তাই না রে? বলে মাস্টার ডান হাতের তর্জনীটাকে ভোদার চেরাতে ঘষে ঘষে এক সময় ভোদার গর্তের ভেতরে আঙ্গুলের ডগাটাকে ঠেলে দিল।পাপিয়া আড়চোখে দেখছিল। 

ওর ভোদার মধ্যে ডগাটা ঢুকতেই ও হিসিয়ে উঠল - আঃ ইস, কি সব করছে। ধ্যাৎ, একটুও লজ্জা নেই আপনার। মাস্টার গেদে গেদে পুরো আঙ্গুলটা ভোদার ভেতর ঢুকিয়ে দিয়ে বলল - লজ্জা করলে কি সেক্স হয়? তোকে পুরোপুরি গরম করে দিলে তবে তো মজা পাবি আসল চোদা করার সময়। নে, ভালো করে আমার সোনাটাকে হাত দিয়ে খেঁচে দে। পাপিয়া সলজ্জ ভঙ্গিতে আস্তে আস্তে মাস্টারের বিশাল বাড়াটা আপ ডাউন করতে থাকে। মাস্টার এক হাতে পাপিয়ার পেয়ারা সাইজের দুধ দুটিকে কচ কচ করে টিপছে আর অন্য হাতের আঙ্গুল দিয়ে পাপিয়ার ভোদার গর্তে, চেরায়, কোঁটের উপর রগড়াচ্ছে। পাপিয়া আস্তে আস্তে হাটু মুড়ে বসে দুই পা ফাঁক করে দিয়েছে, যাতে ভালো করে মাস্টার ওর ভোদার ভিতর আঙ্গুলি করতে পারে। bangla chodar boi

ভোদার মুখটা এখন একদম হাঁ হয়ে গেছে। রসগুলো চিকচিক করছে চেরার মধ্যে। ইস স্যার, আর না। উঃ, পারছি না তো। এই, আসুন না। আর হাত দিতে হবে না। যা করার করুন এখন। ওঃ-উঃ-আঃ মাস্টার ভোদায় আঙ্গুল ভরে দিয়ে, বাঁ হাতে ওর গলা জড়িয়ে ধরে ওর মুখটাকে কাছে টেনে এনে সোজাসুজি ওর ঠোঁটদুটো মুখে পুরে চুষতে চুষতে বলল - একটু দাঁড়া, এক্ষুনি হবে। ভাল করে জমিয়ে করব তোকে। খুব মজা পাবি আজ। দেখ না, তোকে দু'বার আউট করাব। মাস্টার তাড়াতাড়ি লুঙ্গিটা খুলে একদম উলঙ্গ হয়ে পাপিয়াকে টেনে তুলে দাঁড় করাল। পাপিয়ার কামিজটাকে নিজেই চেন খুলে টেনে হিঁচড়ে বের করে দিয়ে ওকে একেবারে পুরোপুরি উলঙ্গ করে দিল। পাপিয়ার চোখে মুখে এখন একটা কেমন জানি আবেশ। কোন কিছুতেই আর বাধা দিচ্ছে না। 

একটা হাতল ছাড়া চেয়ার ঘরের কোনায় পড়ে ছিল। মাস্টার সেই চেয়ারে নিয়ে পাপিয়াকে বসিয়ে দিয়ে বলল -পা তুলে দুই পা ফাঁক করে দে। তাহলে তোর ভোদাখানা ফাঁক হয়ে থাকবে। সহজভাবে ঢোকানো যাবে। তুইও দেখতে পাবি কেমন করে ভোদার মধ্যে আমার সোনাটা ঢুকে যায় সড় সড় করে। পাপিয়া নিঃশব্দে পজিশন নিয়ে মাস্টারের ঠাটানো সোনাটার দিকে সতৃষ্ণ নয়নে তাকিয়ে ফিসফিস করে বলল - স্যার, লাগবে না তো ? আস্তে আস্তে দেবেন কিন্তু। যা বিশাল আপনারটা, আমার ভয় করছে।মাস্টার ততক্ষণে সোনার মাথাটাতে থুথু মাখিয়ে মাথাটাকে ওর ভোদার গর্তের মুখে সেট করেছে। এই, তুই হাত দিয়ে ধরে গাইড কর, আমি এবার সোনাটা ঠেলছি। bangla chodar boi

মাস্টার পাপিয়ার দুই কাঁধ খামচে ধরল। পাপিয়া মাস্টারের সোনাটা হাতে করে ধরে বলল - দিন। মাস্টার পাছা দুলিয়ে ধাক্কা দিতেই পাপিয়া অস্ফুট স্বরে কঁকিয়ে উঠল - ই-ই-স, লাগছে -ততক্ষণে দ্বিতীয় ধাক্কাতে সোনার অর্ধেকটা পাপিয়ার ভোদার মধ্যে গেঁথে বসেছে। পাপিয়া কঁকিয়ে উঠছে বার বার। ওর ফর্সা ভোদার দুই পাশটা যেন টনটনে হয়ে উঠেছে। আর পারছি না। ভীষণ লাগছে। একটু বের করুন না স্যার। সহ্য হচ্ছে না। মাস্টার দুই হাতে পাপিয়ার টেনিস বলের মত নগ্ন দুধ দুটো খামচে ধরে নির্দয়ভাবে চটকাতে চটকাতে বলল - অত স্যার স্যার করলে কি আর চোদনের স্বাদ বুঝতে পারবি তুই? একটু সহ্য কর। সবটা ভিতরে ঢুকতে দে, তাহলে আর লাগবে না। 

পাপিয়া কাঁদো কাঁদো স্বরে বলল - পারছিনা যে। ভিতরটা জ্বালা করছে। কি মোটা এটা। কিছুক্ষণ দুধ দুটোকে চটকে দিয়ে মহিউদ্দিন মাস্টার পুনরায় ভোদাতে সোনাটাকে গেদে গেদে বসাতে শুরু করল।
পাপিয়া দাঁতে ঠোঁট চেপে রেখে যতটা সম্ভব পা দুটো ফাঁক করে দিয়ে অতি কষ্টে মহিউদ্দিনের বিশাল সোনাটাকে নিজের কচি ভোদার গর্তে নিতে আপ্রান চেষ্টা করছে। হঠাৎ করেই মহিউদ্দিন একটা জোর ধাক্কা মেরে সোনার অবশিষ্ট অংশটুকু কচাৎ করে পাপিয়ার ভোদায় ভরে দিতেই পাপিয়া ওরে বাপরে, গেছিরে বলে আর্ত স্বরে বেশ জোরেই চিৎকার করে উঠল। 

মহিউদ্দিন ওর মুখে হাত চাপা দিয়ে বলল - কি করছিস কি? এত জোরে চেঁচাচ্ছিস, লোকে শুনবে না? ব্যাস, হয়ে গেছে। পুরোটাই গেঁথে দিয়েছি। আর লাগবে না। একটু ঝুঁকে পড়ে পাপিয়ার গালে আর ঠোঁটে কিছুক্ষণ ধরে কিস করে মহিউদ্দিন পাছা দুলিয়ে পাপিয়ার ভোদায় ঠাপ দিতে আরম্ভ করে। দু-তিন মিনিট এক নাগাড়ে ঠাপাতেই পাপিয়ার চোখে মুখেও খুশীর আমেজ দেখা দেয়। ও নিজে দু'হাতে মহিউদ্দিনের নগ্ন পাছা আঁকড়ে ধরে মৃদু স্বরে বলল - ইস, আঃ বাবাঃ! স্যার, আস্তে দিন, হ্যাঁ হ্যাঁ; এখন আর লাগছে না। এদিকে মহিউদ্দিনের তখন চরম অবস্থা। bangla choti book

দুহাতে পাপিয়ার দুটি দুধ মুচড়ে ধরে বলল - পাপিয়া, এবার তোর ভোদায় মাল দিচ্ছি রে। ফাঁক করে ধর। যাচ্ছে রে। বলেই সোনাটাকে পাপিয়ার ভোদার ভিতরে ঠেসে ধরে রইল। পাপিয়া হঠাৎ করে ধনুকের মত বেঁকে উঠে দু'পা দিয়ে মহিউদ্দিনের কোমর কাঁচি মেরে শীৎকার করে উঠল - স্যার, আমারও হচ্ছে, মহিউদ্দিন চকাৎ করে ভোদা থেকে হোৎকা সোনাটা বের করে নিতেই পাপিয়ার হাঁ হয়ে থাকা ভোদার গর্ত থেকে সাদা থকথকে মালগুলো গল গল করে বেরিয়ে এস মেঝেতে পড়তে লাগল।
পাপিয়া চোখ ছানাবড়া করে নিজের কেলানো ভোদার দিকে তাকিয়ে অস্ফুট স্বরে বলে উঠল - আঃ মাগো, কতগুলো গেছিল!আমি তৎক্ষনাৎ জানালার ধার থেকে সরে এসে বাড়ির সামনে দিয়ে সোজা গিয়ে বারান্দায় উঠে সামনের দরজায় ধাক্কা দিয়ে বললাম - দরজা খোল, কথা আছে। ওরা বোধহয় তখন কাপড় চোপড় পড়ছিল।

লকডাউনে ম্যাম সাহেব চুদলো দারোয়ানকে

মহিউদ্দিন একটু বাদে লুঙ্গি অবস্থায় দরজাটা খুলে দিয়ে হকচকিত অবস্থায় আমার দিকে তাকাল। আমি বললাম, যা করারতো তুমি করেছ। যদি ব্যাপারটা পাঁচ কান হওয়া না চাও, তাহলে পাপিয়াকে বল - আমাকেও আজ দিতে হবে। তা না হলে এক্ষুনি লোকজন ডাকব। মহিউদ্দিন আমার হাত ধরে বলল - ঠিক আছে, আমি সব বন্দোবস্ত করে দেব। তুমি আজ বাদ দাও। ও আজ আর সহ্য করতে পারবে না। কাল তোমাকে খাওয়াব। কথা দিলাম তোমায়।আমি ততক্ষণে মহিউদ্দিনকে টেনে তাকে সহ ঘরে ঢুকে পড়েছি। পাপিয়া জামা-কাপড় পরে মেঝেতে মাদুরের উপর বসে বই পড়ার ভান করছে। আমি ওকে সোজাসুজি বললাম করার কথা। bangla chodar boi

পাপিয়া করুন দৃষ্টিতে মহিউদ্দিনের দিকে তাকাল। বললাম - ওসব কাল টাল না। হলে আজই দিতে হবে, না হলে সব প্রচার করে দেব আমি। পাপিয়া নিজেই বলল - আচ্ছা, আমি রাজি। তখন আমি মহিউদ্দিন মাস্টারকে ইশারায় ঘর থেকে চলে যেতে বললাম।মহিউদ্দিন জামাটা গায়ে গলিয়ে বলল - তাহলে তোমরা বস, আমি চা খেয়ে আসি মোড়ের দোকান থেকে। মহিউদ্দিন ঘর থেকে বেরিয়ে যেতেই আমি তাড়াতাড়ি দরজা বন্ধ করে পাপিয়াকে বললাম - নে, রেডি হয়ে শুয়ে পড়। তাড়াতাড়িই শেষ করে দেব। তোদের করা দেখে দেখে আমার সোনাটা তখন থেকে তোর ভোদায় ঢোকার জন্য ছটফট করছে। পাপিয়া ফিক করে হেসে উঠল। আমি লুঙ্গি খুলে ঠাটানো বাড়াটা হাতে নিয়ে মুণ্ডিটা ফুটিয়ে নিয়ে বললাম - দেখ, পছন্দ হয়? 

খুব একটা বড় না, কিন্তু ঠাপন দিতে ওস্তাদ আমার এটা।পাপিয়া বসে বসেই ইজেরটা পা গলিয়ে বের করে দিয়ে আমায় বলল - একটু আস্তে আস্তে করবেন কাকু। খুব ব্যাথা হয়ে আছে কিন্তু।আমি তৎক্ষণাৎ ওকে চিৎ করে শুইয়ে দিয়ে ওর ভোদার সামনে নীলডাউন হয়ে বসে ওর হাটু ভাঁজ করে পা দুটো ফাঁক করে দিতে দিতে বললাম এবার আর লাগবে না। তোর ভোদাতো সোনার ফ্যাদায় ল্যাদ লেদা হয়ে আছে। এখন হড়হড় করে ঢুকে যাবে। আরাম করে চোদাতে পারবি এবার। ভোদাখানা দু'আঙ্গুলে ফাঁক করে ধরে মুখ নীচু করে গুদের ফাকে এক লাদা থুথু দিলাম। bangla chodar boi

তারপর সোনাটা হাতে ধরে ভোদার চেরায় ঠেকিয়ে ঘষ ঘষ করে কিছুক্ষণ ঘষে নিয়ে গর্তের মুখে সোনাটা সেট করে ধরে বললাম - লাগাচ্ছি এবার।পাপিয়া ড্যাব ড্যাব করে তাকিয়েছিল। আমার কথা শুনে বলল - আচ্ছা, দিন। পচ পচ করে ঠেলে দিলাম সোনাটা। সত্যি সত্যি ভোদাটা লদ লদে হয়েছিল। অনায়াসেই সোনাটা পাপিয়ার ভোদায় ঢুকে যাচ্ছে। দু'হাতে দুই পা জড়িয়ে ধরে কুকুরের মত করে খুচ খুচ করে বাড়াটা ঢুকাচ্ছি আর তাকিয়ে দেখছি ওর নিঁখুত গড়নের ফর্সা ধবধবে সুন্দর ভোদাখানা। আমার ঢোকানোর কায়দাতে ওরও বোধহয় ভালো লাগছিল। ফিসফিস করে বলল - হ্যাঁ হ্যাঁ কাকু, এমনি করেই ভালো লাগে। এমনি এমনি করে দিন। 

সোনাটাকে সবটা ওর কচি টাইট ভোদায় ভরে দিয়ে আস্তে আস্তে ওর উপর শুয়ে পড়লাম। বললাম - এই, আর একবার জল খসাবি নাকি? তাহলে আস্তে আস্তে গাদন দিব।পাপিয়া চোখ টিপে বলল - হ্যাঁ করব। কিন্তু স্যার এসে যাবে না তো? ওকে জড়িয়ে ধরে ওর গোলাপী ঠোঁট দুটো চুষতে চুষতে ঠাপ দিতে লাগলাম। লম্বা লম্বা ধীর লয়ের ঠাপ। সোনাটার বেশীর ভাগ অংশ বের করে নিয়ে, আবার আস্তে আস্তে এক ঠেলাতেই সবটা ঢুকিয়ে দিচ্ছি। দুতিন মিনিট এভাবে গাদন দিতেই পাপিয়া নিজেও পাছা দোলা দিতে লাগল। ওঃ কাকু, দারুন লাগছে। bangla chodar boi

স্যার আমাকে খুবই কষ্ট দিয়েছে। ক্রমশঃ ঠাপের গতি বৃদ্ধি করছি। পাপিয়াও আমাকে দু'হাতে জড়িয়ে ধরে আমার ঠোঁটে, গালে কিস করছে এখন!মিনিট আট নয়ের মধ্যেই পাপিয়া কাকুগো! বলে শীৎকার দিয়ে দুপায়ে আমার কোমর কাঁচি মেরে ধরে নীচ থেকে ভোদাটা চেতিয়ে দিতে দিতে জল খসিয়ে দিল। আরো তিন চার মিনিট ওকে গাদন দিয়ে আমি ওর ভোদার গর্তে থকথকে মাল ঢেলে দিলাম চিরিক চিরিক করে।

Post a Comment

Previous Post Next Post