Porokia Choti Golpo

পরকীয়া চটি গল্প

আমি বদিউর রহমান জন, এলাকায় ক্যাবল (ডিস লাইন) টিভি সংযোগের ব্যবসা করি তাই সবাই আমাকে আদর করে বুদন বলে ডাকে।একদিন এলাকায় এক নতুন ভাঁরাটিয়ার রুমে ডিস সংজুগ করতে গিয়ে পরিচয় হয় শিমু ভাবীর সাথে।

শিমু ভাবীর স্বামী বাসায় না থাকায় অনেক গল্প করি উনার সাথে, জারফলে জানতে পারি ভাবী সবসময় বাসায় একা থাকে তার স্বামী বেশীর ভাগ সময় অফিসে থাকে। ভাবী কেমন সুন্দর তা বললে অনেক হয়ে যাবে, যাকে বলে বাংলা সিনেমার নতুন নায়িকা। porokia choti golpo

ভাবী কে আমার পারসনাল নাম্বার দিয়ে বিদায় নিয়ে চলে এলাম। তারপর চিন্তা করতে সুরু করলাম কি করে ভুগ করা যায়, হটাৎ মাথায় আইডিয়া এল ভাবীর স্বামী যখন বাসা থেকে বের হবে তখনই যদি ভাবীর রুমের ডিস সংযুগ বন্দ করে দিই তাহলে আমাকে নিসচ্চই কল করবে আর আমি গিয়ে ঠিক করে কিছুক্ষণ কথা বলে বলে পটাতে পারবে। 

শালী দুলাভাই ৬৯ চুদাচুদি

এভাবে প্রায় এক সপ্তাহ চলার পর এক দিন ভাবী কে বললাম আজ আপনাকে অন্য রকম লাগছে মন খুব খারাপ নাকি? ভাবী বল্ল  না এমনিতেই। আমি বুকে সাহস নিয়ে বললাম রাতে ভাই বুঝি আদর করে নাই? ভাবী বলল- তার সময় কোথায়, সে অনেক রাত করে বাড়ি ফেরে আর খেয়েই ঘুমিয়ে পরে আবার সকালে ভোরে উঠে চলে যায়।

আমি বললাম - তার মানে রফিক ভাই তোমার সাথে সেক্স করে না? ভাবী বলল - করে, কিন্তু খুব কম, সপ্তাহে একবার বা ১৫ দিনে একবার তাও আবার বেশি কিছু করে না, শুধু সেক্স করে, আদর করে না। আমি বললাম- আজ থেকে তোমাকে আর চিন্তা করতে হবে না, তোমার এই বুদন ভাই আজ থেকে তোমাকে সব রকমের সুখ দেবে। porokia choti golpo

তারপর, ভাবী আমাকে জড়িয়ে ধরে বলে, তাই দে বুদন ভাই, আমি আজ থেকে সম্পূর্ণ তোর, আমি নিজেকে তোর কাছে সমর্পণ করলাম বলে ভাবী আমার ঠোঁটে চুমু খায়। আমিও ভাবীকে জড়িয়ে ধরে তার ঠোঁট দুটো চুষতে শুরু করি, আর সাথে সাথে ভাবীর ডাসা ডাসা দুধগুলোকে কচলাতে থাকি। ভাবীও সমান তালে আমাকে সহযোগিতা করছে সেও আমার ঠোঁট চোষা শুরু করে।

আমরা অনেকক্ষণ একে অপরকে জড়িয়ে ধরে ঠোঁট চুষতে থাকি। তারপর আমি তার একটা দুধের বোঁটা আমার মুখে পুরে চুষতে থাকি, কিছুক্ষণ পরপর একটাকে ছেড়ে আরেকটাকে চুষি, আমি বললাম ইসস ভাবী এখন যদি তোমার বুকে দুধ থাকত আমি পেট পুরে খেতাম। ভাবী অসুবিধা নেই সামনে বাচ্চা নিলে খেতে পারবি ভাবী বললো। porokia choti golpo

আমি বললাম সত্যি দিবেতো খেতে? ভাবী বললো, হাঁ কাজের সময় এত কথা বলিস কেন, এখন কথা না বলে ভালো করে এই দুটোকে চোষ। আমি আবার দুধ চোষায় মন দিলাম, প্রায় ৭-৮ মিনিটের মত ভাবীর দুধ দুইটা চুসলাম আর চসার এক ফাঁকে আমি আমার একটা হাত ভাবীর গুদের উপর নিয়ে রেখে রগড়াতে থাকি। 

Bangladeshi Chuda Chudi Golpo

ভাবী কিছু বলছে না দেখে আমি আস্তে আস্তে ছায়ার উপর দিয়ে আঙ্গুল দিয়ে তার গুদের মুখে ডলতে থাকি, ভাবী শুধু আহঃ আহ্হ্হঃ উহঃ উহঃ করছে। এ দিকে আমার বাড়াটার করুন অবস্থা, যেন পান্ট ছিঁড়ে বেরিয়ে আসবে। আমি ভাবীকে বললাম, ভাবী তোমার ছায়াটা খুলে দেই? ভাবী একটু লজ্জা পেয়ে জানি না বলে দুই হাত দিয়ে চোখ মুখ ঢেকে ফেলে। porokia choti golpo

আমি ভাবীর কথার ভাব বুঝতে পেরে নিজেই ভাবীর ছায়ার ফিতেটা এক টান দিয়ে খুলে আস্তে আস্তে করে ভাবীর শরীরের শেষ সম্বল তার ছায়াটা পা দিয়ে নামিয়ে খুলে ফেলি। এখন ভাবী আমার সামনে সম্পূর্ণ নেংটা। আমিতো ভাবীর সুন্দর শরীরটার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছি, বিশেষ করে তার গুদটা খুব সুন্দর আর ফোলা।

ক্লিন সেভ করা, মনে হই গত সপ্তাহে বাল কেটেছে। আমাকে অভাবে ওর গুদের দিকে হা করে তাকিয়ে থাকতে দেখে সে বললো, কি রে বুদন আমার ওভাবে কি দেখছিস? আমি বল্লাম- ভাবী তোমার গুদটা খুব সুন্দর একদম ব্লুফিল্মের নায়িকাদের মতো। ভাবী বল্ল- যা বেয়াদব, তোর মুখে কিছুই আটকায় না দেখছি। আমি বল্লাম- ভাবী সত্যি বলছি।

ভাবী বলল - আচ্ছা একটা সত্যি কথা বলবি? আমি ব্ললাম- কি কথা? ভাবী বল্ল - তুই এর আগে কাউকে করেছিস? আমি না বোঝার ভান করে বললাম কি করেছি? ভাবী বলল হাঁ, নেকা, যেন কিছুই বুঝে না, আমি জিগ্গেস করলাম, তুই কি আগে কারো সাথে সেক্স করেছিস?

আমি- না ভাবী। ভাবী বল্ল - সত্যি বলছিসতো? আমি হাঁ, বলে ভাবীর ভোদায় একটা চুমু খাই। ভাবী কেঁপে উঠে। আমার চোষায় ভাবী বার বার কেঁপে উঠছিল আর হাত দিয়ে আমার মাথাটা চেপে ধরছিল। আমি জিগ্গেস করলাম,ভাবী কেমন লাগছে? porokia choti golpo

ভাবী বল্ল- অনেক ভালো লাগছেরে, এত ভালো লাগে জানলেতো অনেক আগেই তোকে দিয়ে চোদাতাম, এতটাদিন আমার কষ্ট করতে হত না। আমি বল্লাম- এখন থেকে আর কষ্ট করতে হবে না, আমি প্রতিদিন অন্তত একবার তোমাকে চুদবো।

ভাবী বলল এ বিদ্যা তুই কোথায় থেকে শিখেছিস? আমি বললাম মোভী দেখে আর চটি৬৯ এ গল্প পরে। ভাবী বলল একটা গল্প বল প্লীস। আমি বললাম আগে তুমাকে চেটে পুঁটে চুষে চুদে তারপর সময় পেলে বলব কেমন।

এ কথা সুনার পর সিমু ভাবী বলল চোষ ভাই বুদন, ভালো করে চোষ, চুষে আজ আমার গুদের সব রস খেয়ে ফেল। আমাকে শান্তি দে ভাই - আমাকে শান্তি দে। আমি চোষার ফাঁকে ভাবীর গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে দেই, আমার তখন মনে হয়েছিল আমি কোনো আগুনের গোলায় হাত দিয়েছি। এভাবে ভাবীর সাথে চোদার শুরু।এরপর থেকে নিয়মিত ভাবিকে চুদে চলেছি।

Post a Comment

Previous Post Next Post