Cuckold Choti Golpo

bangla choti golpo

মনির মানে আমার স্বামী, ওর চাচাতো ভাই সিরাজকে নিয়ে এসেছে আমাদের বাড়ীতে এক সপ্তাহ প্রায় হল। সিরাজ বছর কুড়ির ছেলে, গায়ের রং ফর্সা , লম্বা সুঠাম পেটানো চেহারা, কিনতু একটূ বোকাসোকা।পড়াশুনা বিশেষ করতে পারেনি, বাপের বিশাল ব্যবসা, তাতে ঢুকে অবশ্য বেশ বুদ্ধির পরিচয় দিছে। cuckold choti golpo

সম্পর্কে আমি ওর ভাবী ,ভারী ভাল লাগল আমার ছোট্ট দেওরকে।বয়সে আমার চেয়ে বছর পাঁচেকের ছোট, বেশ লাজুক লাজুক মুখ করে আমার সাথে আলাপ করল।সারাদিন আমি একাই থাকি বকর বকর করি ওর সাথে, কয়েকদিনের মধ্যে আমার বেশ নেওটা হয়ে গেল।

অল্প-বিস্তর ঠাট্টা-ইয়ার্কি করি, একদিন জিজ্ঞেস করলাম “প্রেম কর নাকি?”লজ্জায় মাথা নেড়ে না না বলল। বাড়ীতে একাই থাকে বাবা-মার সঙ্গে, দিদি-বোন কেউ নেই, বলতে গেলে মেয়েদের সঙ্গে সেভাবে মেশেনি বা তাদের সাহচর্য পায়নি কোনদিন। আমাকে পেয়ে ও এক নতুন জগৎ পেল।

কয়েকদিন পর একদিন বিকেলে ছাদ থেকে জামা-কাপড় আনতে গিয়ে দেখি সিরাজ দড়িতে আমার সালোয়ার-কামিজে র পাশে মেলে দেওয়া ব্রা-প্যান্টিটা মন দিয়ে দেখছে। আমার মাথায় দুষ্টুবুদ্ধি চেপে গেল। চুপিচুপি কাছে গিয়ে বললাম,“কি দেখছ? এটা দেখনি কোনদিন? cuckold choti golpo

ও কি বলবে ভেবে পেল না। আমি তখন মজা পেয়ে গেছি। জামা-কাপড় তুলে সিঁড়ি দিয়ে নামতে নামতে আমার লাল টুকটকে লেস দেওয়া প্যান্টিটা ওর সামনে মেলে ধরে বললাম,ছেলেরা যেমন জাঙ্গিয়া পরে, মেয়েরাও তেমনি এটা পরে, একে প্যান্টিস বলে, তুমি জানতে না?

Cuckold Bangla Choti Golpo

জানতাম, তবে দেখিনি কোনদিন।ও, তাই বুঝি ভাবীর প্যান্টি দেখা হচ্ছিল। বড় মেয়েরা সবাই এটা পরে। তুমি যেমন জাঙ্গিয়া পর, তেমনি আমি এটা পরি।আমি তো সবসময় জাঙ্গিয়া পরি না, কেবল খেলার সময় বা বাইরে গেলে পরি, তুমি সর্বদা পর?

আমি তো শুনে থ, ছেলেটা বলে কি? এতবড় দামড়া ছেলে জাঙ্গিয়া না পরে থাকে? অবাক হয়ে বললাম , সেকি গো, আমি তো সব সময়েই পরি, এখনও পরে আছি। তার মানে তুমি যখন পর না, তখন তোমার ওটা প্যান্টের তলায় লটপট করে ঝোলে আর দোলে?

বলে ওর দিকে আড়চোখে চেয়ে নিজের ঠোঁটটা কামড়ে ওকে চোখ মারতেই ওর যা অবস্থা হল বলার নয়। কোনরকমে দৌড়ে নিজের ঘরে চলে গেল আর আমিও মুচকি হেসে নিজের কাজ করতে চলে গেলাম।মনির সন্ধ্যাবেলা ফিরে এল। মনির আর আমি এমনিতে খুব খোলামেলাভাবেই নিজেদের মধ্যে মিশি, কথা বলি, কোন কিছুই নিজেদের ভিতর লুকোই না। cuckold choti golpo

রাতে বিছানায় শুয়ে ওকে জড়িয়ে ধরে আমার এই কাহিনীটা বলতেই ও হেসে কুটপাটি,ওঃ টাবু, তুমি না, সত্যি পারোও বটে, বেচারাকে প্রথমেই যা দিয়েছ, ওর হজম করতে সময় লাগবে। ও এমনিতেইএকটু বোকাসোকা।কিন্তু তুমি ভাব, অতবড় দামড়া ছেলে, প্যান্টের তলায় কিছু পরে না।মনির আরো একধাপ বেড়ে বলল, “ ভালই তো, তোমার সঙ্গে কথা বলে ওর ধোন খাঁড়া হচ্ছে কিনা নিজেই দেখতে পারবে।শুনে আমার সারা শরীর সিড়সিড় করে উঠল, এই ব্যাপারটা আমি সেভাবে ভাবিনি।

এই মনির, তোমার কি মনে হয় আমায় দেখে, আমার সঙ্গে কথাবলে ওর হিট উঠে?আমি কি করে জানব, কাল তুমি নিজেই পরখ করে দেখ।তোমার হিংসে হচ্ছে?হিংসে কেন, আমার তো ভেবে ভাল লাগছে যে আমার সুন্দরী সেক্সী বউকে দেখে কারো হিট উঠে যাচ্ছে। তবে আমার একটাইশর্ত, তুমি ওকে কব্জা করলে আমরা দাদা-ভাই মিলে দুজনে একসঙ্গে তোমায় খাব।

বাংলা ধর্ষণ করার চটি গল্প

ইস , কি সখ।মনিরকে মুখে একথা বললাম বটে, কিন্তু আমার মনের মধ্যে এটা ঢুকে গেল যে যদি সিরাজকে আমার বশে আনতে পারি, তাহলে মনিরও তার সঙ্গে যোগ দেবে। একসাথে দুজন পুরুষ আমার শরীরে দাপিয়ে সুখ দিচ্ছে, ভাবতেইআমার শরীরে আগুনের হল্কা বয়ে গেল।পরদিন সকালে যথারীতি নিজের কাজে ব্যস্ত হয়ে পড়লাম।

হাজারো কাজের মাঝে সিরাজের দিকে আর আলাদা করে নজর দিতেপারিনি। সাড়ে নটা নাগাদ মিলু অফিস চলে গেল আর আমিও হাতের সামান্য কাজ সেরে ফাঁকা হলাম। দুকাপ চা বানিয়ে পাশাপাশি সোফায় বসে খেতে খেতে ওর সঙ্গে এটাসেটা কথা বলতে বলতে হঠাৎবলে উঠলাম এমা, তোমাকে চায়ের সঙ্গে কিছু দেওয়া হল না, খেতে কিছু? cuckold choti golpo

না না, আর কি খাব, সকালের জলখাবার এখনও হজম হয়নি।ওঃ, ঠিক আছে, তবে তুমি অন্যজিনিষও খেতে পার, ইচ্ছে হলে।কি জিনিষ?সেটা তুমি ভেবে বল, সবই কি আমি বলব নাকি?বলতে বলতে ওর ঘাড়ে আমার হাতটা রাখলাম। স্লিভলেস সালোয়ারের ফাঁক দিয়ে আমার পরিষ্কার চকচকে বগলটা যাতে ভালভাবে দেখা যায় সেজন্য হাতটা কিছুটা তুলেই রাখলাম।পায়ের উপর পা তুলেআমার থাইটাকে ঠেকিয়ে দিলাম ওরটার সাথে। ওর দেখি বেশ টলোমলো অবস্থা।

ওর মুখের দিকে চেয়ে মিচকি হাসি দিলাম। ওকে আর একটু টেনে নিলাম নিজের দিকে যাতে আমার চুঁচিটা ওর শরীরের সাথে ভালভাবে ঠেকে যায়। অন্য হাতটা ওর থাই-এর উপর রেখে আস্তে আস্তে বোলাতে লাগলাম। ভাবতে খুব ভাল লাগছে যে আমি মেয়ে হয়ে একটা ছেলেকে নিজের ইচ্ছামত চুদব, চিরকাল ছেলেরাই মেয়েদের ফাঁদে ফেলে চুদেছে।এরপর যা দেখলাম তাতে আমার বেশ হাসি পেয়ে গেল।

Post a Comment

Previous Post Next Post