ফর্সা লদলদে পাছাটি ফাঁক করে আমার মুখে ধরল

বাংলা চোদার গল্প

আমি দ্বাদশ স্রেনির ছাত্র। আমার নাম উপেন। ছোটবেলা থেকে আমি ও আমার বোন একসঙ্গে পরাশুনা করতাম। আমার বোন টেনে পড়ত। আমার বোনের নাম ছিল নিলিমা আর আমার বোনের এক বান্ধবী ছিল, তার নাম ছিল কবিতা। কবিতাও বোনের সঙ্গেই পরাশুনা করত।আমি ছোটবেলা থেকেই মেয়েদের সঙ্গে ভালভাবে কথা বলতে পারতাম না অর্থাৎ খুব লাজুক ছিলাম। যখনকার কথা বলছি, তখন আমার বয়স মাত্র ১৮ বছর।সেদিন মা ও বাবা গিয়েছিল মামার বাড়ি জরুরী কারনে। ফিরতে কয়েক দিন দেরী হবে। তাই মা কবিতাকে আমার বোনের কাছে থাকতে বলে গিয়েছিল। কারন বোন রাত্রে একা শুতে ভয় পাই। bangla choti story

প্রথম রাত্রে আমরা একসঙ্গে সকলে মিলে পড়াশুনা করার পর যে যার জায়গায় শুয়ে পরেছি। পড়ার সময় আমি কবিতার জামার ফাঁক দিয়ে ওর মাই দুটি একটু দেখতে পাচ্ছিলাম আর তাই আমার বাঁড়াটা অশান্ত হয়ে ওঠে যার ফলে ঘুম আসছিলনা।হঠাৎ ঘরের মধ্যে হাঁসির শব্দ শুনতে পেলাম, ভাবলাম ওরা অত হাঁসা হাঁসি করছে কেন?জানলার ফাঁকে চোখ রেখে দেখার চেষ্টা করলাম। ঘরের উজ্জ্বল আলোয় দেখতে পেলাম কবিতা ও নীলিমা উভয় উভয়কে জাপটে ধরে মাই টেপাচ্ছে আর হাঁসা হাঁসি করছে। কিন্তু তারা জামা পড়া বলে মাই দেখার সৌভাগ্য তখন হল না।

কবিতা নিলিমাকে বলল – আমার গুদটা খুব কুট কুট করছে।

নীলিমা জিজ্ঞেস করল – তাহলে কি হবে? hot choti story

কবিতা বলল – জানিস না বুঝি? বেগুন দিয়ে গুদ মারলে কি ভীষণ আরাম হয়।

নিলিমা বলল – ছেলেদের বাঁড়া ঢোকালে আরও বেশি আরাম হবে।

কবিতা বলল – কিন্তু এখন ছেলে পাবি কোথায়?

নীলিমা উত্তর দিল – কেন, আমার দাদা আছে তো।

তারপর ওরা আস্তে আস্তে কি কথা বলল শুনতে পেলাম না।

Guder Golpo শিউলির গুদের গল্প

নীলিমা ঘুমানোর ভান করে বিছানায় পরে রইল আর কবিতা দরজার সামনে গেল।আমি আমার ভীষণভাবে ঠাঁটিয়ে ওঠা ৮ ইঞ্চি বাঁড়া নিয়ে শুয়ে পরলাম।কিছুক্ষণের মধ্যেই কবিতা এসে আমাকে ডেকে বলল – আমাদের কাছে এসে তুমি শোও, না হলে আমাদের ভয় করছে।বাধ্য হয়ে আমাকে ওদের কাছে গিয়ে শুতে হল। আমি কবিতা ও আমার বোন নিলিমার মাঝে শুয়ে পরলাম। ওরা দুজনেই আমার গা ঘেসে শুল।আমি এর আগে কখনো কোন যুবতী মেয়ের সাথে শুয়নি, তাই কবিতা গা ঘেসে শোয়াতে আমার বাঁড়াটা আরও বেশি গরম হয়ে লাফাতে লাগল।

কবিতার বিশাল দুটো মাই আমার গায়ে ঠেকতে লাগল, কিন্তু কি করব ভেবে পেলাম না।কবিতা দেখতে খুব সুন্দরী এবং বেশ মোটাসোটা চেহারা। ওর চুলগুলো শ্যাম্পু করা এবং বব ছাট দেওয়া।যায় হোক, আমি ঘুমানোর ভান করে কিছুক্ষণ পরে থাকলাম। কবিতা ধীরে ধীরে একটা হাত আমার ঠাঁটানো বাঁড়াটার উপর রাখল। তারপর ধীরে ধীরে আমার লুঙ্গি তুলে দিয়ে আমার বাঁড়াটা মুখে করে চেপে ধরে থাকল কিছুক্ষণ। তারপর আমার বাঁড়াটা নিয়ে মুখ নামিয়ে কয়েকবার চুমু খেল। তাতে আমার দেহে শিহরণ জাগল।

কিছুক্ষণ বাঁড়া চোষার ফলে আমি আর ঠিক থাকতে পারলাম না। আমি কবিতার ঊরুতে হাত বোলাতে লাগলাম।প্রথমে কবিতা চমকে উঠে বাঁড়া চোষা বন্ধ করে দিল, তারপর আমি বললাম – চোষও চোষও, খুব আরাম লাগছে। তখন কবিতা সাহস পেয়ে আবার চুষতে লাগল।আমি বেড সুইচটা টিপে লাইটটি জ্বেলে দিলাম। অবাক হয়ে দেখলাম কবিতা আমার বাঁড়াটা নিয়ে আদর করছে এবং জিব দিয়ে চাটছে।লাইট জ্বলতেই প্রথমে একটু লজ্জা পেল, তারপর আমি বলি – কিরে কবিতা চোষ, থামছিস কেন বার বার?

কবিতা বলল – উপেনদা, গুদটা একটু চেটে দাওনা, ভিষন কুট কুট করছে।  new choti golpo

আমি বলি – তুই প্যান্টটা খোল। বলার সঙ্গে সঙ্গে কবিতা প্যান্টি খুলে জামা দিয়ে গুদ ঢেকে শুয়ে অরল।

আমি তখন জামাটা আস্তে আস্তে তুলে দিয়ে অবাক হয়ে কবিতার গুদ দেখতে লাগলাম।

কবিতার গুদটা ভীষণ উঁচু। ঘন কোঁকড়ানো ঈষৎ লালচে বালে ঢাকা। hot choti kahini

আমি দু হাত দিয়ে বালগুলো দুদিকে বিছিয়ে দিতেই দেখতে পেলাম ঢেউ তোলা হাওড়ার ব্রিজের মত শাঁসালো গুদ। গুদের ঠোঁট দুটি একটু ফাঁক করতেই একটু কালচে ধরনের উঁচু কোঁট দেখতে পেলাম।এতক্ষণ ধরে দেখার ফলে কবিতা ধৈর্য হারিয়ে ফেলল। বলল – এই বোকাচোদা, গুদ কোনদিনও দেখিস নি নাকি?আমি প্রক্রিতই এই প্রথম যুবতী মেয়ের গুদ দেখলাম।

কবিতা বলল – গুদ চাট শিগগির।

আমি গুদটা আরও একটু বেশি ফাঁক করতেই দেখতে পেলাম ফুটোর দু পাশে সাদা ফ্যাদা ভর্তি।

কবিতাকে বলল – কবিতা, তোর গুদে এত ফ্যাদা কেন রে?

কবিতা বলে – অনেকদিন কেউ গুদ মারেনি তো তাই।

আমি বললাম – তোর গুদ আমি চাটবো না, আমার ঘেন্না করছে। bangla choti kahini

কবিতা রেগে গিয়ে বলল – বোকাচোদা, আমার গুদের সব ফ্যাদা খাবি, তবে আমার গুদ মারতে দেব।

তখন বাধ্য হয়ে ওর গুদটা ফাঁক করে ধরে গুদের কোঁটটি চুষতে থাকলাম। আমার অপূর্ব এক অনুভুতি জাগল দেহে।এর আগে কখনো গুদ দেখেনি। কবিতাকে চোদার কথা রাতে শুয়ে কত ভেবেছি, কিন্তু এমন ভাবে পাব, তা ভাবতেও পারিনি।কবিতা চিৎ হয়ে ঠ্যাং ফাঁক করে আমার মাথাটা গুদের চেরায় ঠেসে ধরে থাকল। আমি এবার জিবটা সরাসরি কবিতার গুদের আসল ফুটো লক্ষ্য করে চালিয়ে দিলাম। গুদের মধ্যে থেকে যেন গরম ভাপ বেড়িয়ে আসছে। গুদের রস বেড়িয়ে এসে আমার মুখে পড়তে লাগল এবং আমি তা একটুও নষ্ট না করে গিলে খেতে লাগলাম।

ঝিনুক অ্যান্টিকে চোদার কাহিনি

কবিতা আয়েসে আ আ উঃ উঃ চোষ চোষ ভালো করে চুষতে বলতে লাগল।কিছুক্ষণ চোষার পর কবিতা আমার মাথাটা ঠেলে তুলে দিয়ে বলল – এবার মাই দুটো ভালো করে টেপতো দেখি। আমি কবিতার খোলা মাইও দুটো দেখে অবাক। বিশাল আকারের যেন দুটি ডাব ঝুলছে, বোঁটা দুটি লাল টক টক করছে। দু হাতে দুটো মাই ধরে মুচড়ে টিপতে লাগলাম।এদিকে কবিতা আমার বাঁড়া ও বিচি দুটি দু হাতে নিয়ে কচলাতে লাগল।কিছুক্ষণ মাই ও চোষার পর আমি কবিতাকে বললাম – এই কবিতা গুদ মাড়ানি মাগী, তোর মাই টিপে আমার হাত ব্যাথা হয়ে গেল, এবার দে একটু বাঁড়াটা চুসে। bangla choti golpo

কবিতা বলল – আমি তোমার বাঁড়া চুসে দিচ্ছি, তুমি তোমার বোনের গুদটা ভালো করে চুসে দাও।

আমি বললাম – আস্তে বল, বোনের ঘুম ভেঙ্গে যাবে।

কবিতা বলল – তোমার বোন ঘুমাচ্ছে না, গুদ কেলিয়ে শুয়ে আছে তোমাকে দিয়ে চোদাবে বলে।

আমি অবাক হলাম। সঙ্গে সঙ্গে কবিতা বোনের ফ্রকটা উপরের দিকে তুলে দিল এবং বোনের উন্মুক্ত বিশাল গুদ দেখতে পেলাম।বোন লজ্জায় আবার ঢাকা দিল। বলল – এই কবিতা, কি হচ্ছে?

কবিতা বলল – এই বোকাচুদি গুদ খোল। এখন দাদাকে দেখে লজ্জা পাচ্ছিস কেন? এতক্ষণ তো গুদের মধ্যে আঙুল ঢুকিয়ে রেখেছিলিস।

কবিতা আমাকে বলল – তোমার বোনের গুদ চোষও আগে, না হলে আমার গুদ মারতে দেব না।

আমি তখন আমার ভয় লজ্জা সব ভুলে গেলাম। বিশেষ করে বোনের গুদটা ছিল কবিতার গুদের চেয়ে উন্নতমানের। যেন উপুড় করা বাটি। তার উপর ফুরফুরে বাল chodar golpo

কবিতা জোড় করে এর জামা খুলে ফেলে দিল। বোনের পা দুটি ফাঁক করে ধরল।আমার বোন কখনো কাওকে দিয়ে চোদায় নি এবং নিয়মিত গুদ পরিস্কার করত না বলে গুদ ফ্যাদায় ভর্তি ছিল।কবিতা বলল – ফ্যাদাগুলো চেটে খায় আগে।আমি তাই করতে লাগলাম।বোনও তখন লজ্জা ভুলে দু হাত দিয়ে গুদ চিরে ধরল। আমি জিবটা বড় করে বেড় করে বোনের গুদের চেরা লক্ষ্য করে চালিয়ে দিলাম। জিবটা গুদের চেরায় ঠেসে ধরে দু হাতে বোনের লদলদে পাছা দুটো টিপতে লাগলাম।কবিতা আমার বাঁড়া মুখে নিয়ে চুষতে লাগল, বাঁড়ার মাথায় চেরায় জিব বিধিয়ে দিয়ে মোচড়াতে লাগল। এরপর কবিতার গুদটা দু হাতে ফাঁক করে ধরলাম।

কবিতা আমার বাঁড়াটা ধরে কেলিয়ে নিয়ে ওর গুদের ফাঁকে ধরল আর বলল – এবার একটা জোরে ঠাপ মার।আমিও তাই করলাম। সঙ্গে সঙ্গে আমার ৮ ইঞ্চি বাঁড়াটা ওর গুদে টাইট হয়ে ঢুকে গেল।এবার কবিতাকে বলি – তোর জিবটা বার কর।ও তাই করল। আমিও জিবটা মুখে পুরে চুষতে থাকলাম।আমি কিছুক্ষণ চোদার পর নিলিমাকে বললাম – তুই পাছাটা ফাঁক করে আমার মুখে ধর।নীলিমা ওর বিরাট ফর্সা লদলদে পাছাটি ফাঁক করে আমার মুখে ধরল। আমি ওর পাছার ফুটোয় জবের ডগা বিধিয়ে দিয়ে চুষতে লাগলাম। panu story

আমি দু হাতে কবিতার মাই ও বাঁড়া কবিতার গুদে।এভাবে ২০ মিনিট গুদ মারার পর কবিতার গুদের জল খসে গেল এবং একই সঙ্গে আমার বীর্য পরে গেল। এক অপার্থিব আনন্দে আমরা দুজন যেন মিলেমিশে এক হয়ে গেলাম। চোখ খুলে দেখি জিব তখনও নিলিমার পোঁদের ফুটোয়।এরপর নিলিমার গুদ মারা ও কবিতার পোঁদে বাঁড়া দেওয়ার পালা।বোন তখন যন্ত্রণায় কাতর রুগীর মত বিছানায় ছটফট করতে লাগল। নীলিমা বলল – চোস, চোসা বোনের গুদটি ভালো করে চোষ আ আ ইস ইস বোকাচোদারে।বোনের গুদে জিব ঢোকাতে বেশ ভালো লাগছে না?

আমি বলি – কিরে নীলিমা, দাদাকে দিয়ে গুদ চোসাতেই যদি এত আরাম লাগছে, তাহলে গুদ মারলে কেমন আরাম পাবি বল?এই ভাবে কিছুক্ষণ গুদ চোষার পর নীলিমা বলল – দাদা, আমি আর পারছি না, তুমি আমায় ধর – ধর, আমার গুদের জল খসে যাচ্ছে।আমি নিলিমার পাছাটি দু হাত দিয়ে জড়িয়ে ধরলাম।

নিলিম, আমার মাথাটি গুদের উপর সজোরে চাপতে লাগল। আমি জিব দিয়ে গুদের ভিতর লাল ফুটোর মধ্যে সজোরে খোঁচাতে লাগলাম।কিছুক্ষণের মধ্যে নিলিমার গুদ দিয়ে হড়হড় করে জল খসে গেল এবং আমার মুখে পড়ল। আমি তা পান করলাম। মৃদু গন্ধযুক্ত ঝাঁঝালো রস খারাপ লাগল না।এরপর কবিতা বাঁড়া চোষা বন্ধ করে দিয়ে আমাকে বলল – এবার আমার গুদটাকে ধোলায় কর। বাঁড়া চুসে আমার গাল ব্যাথা হয়ে গেল।

এই বলে কবিতা দু পা ফাঁক করে চিৎ হয়ে শুয়ে পড়ল।আমি কবিতার পাছার কাছে বসে, মাই দুটো টিপতে শুরু করলাম। তারপর হঠযোগে কবিতার পায়ের ফাঁকে বসলাম।

Post a Comment

Previous Post Next Post