Bangla Panu Golpo নিজের বউকে বন্ধুকে দিয়ে চোদালাম ১

বন্ধুর সেক্সি বউ চোদার নতুন পানু স্টোরি

আমি একজন সফল মানুষ।  হ্যাঁ, সফল বলতে যা বোঝায় তার সবই আমার আছে।আমার নাম আনাম। ৪২ বছর বয়সেই আমি ১২টা গার্মেন্টস ফ্যাক্টরি, ৪টা এক্সেসরিজ ফ্যাক্টরি আর ৩টা টেক্সটাইল মিলের শুধু গার্মেন্টস আর ব্যাকওার্ড লিংকেজ হিসেব করলে সব মিলে আমার বছরে ৬০০ মিলিয়ন ডলারের বেশি এক্সপোর্ট। এছাড়া ব্যাংকের ডিরেক্টরশীপ, সিমেন্ট ফ্যাক্টরি, সিজনাল বাল্ক ইম্পোর্ট, শেয়ারে বিনিয়োগ, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া আর টার্কিতে জয়েন ভেঞ্চারতো আছেই। অর্থ আমার কাছে বানের জল না, সুনামির মত আসে।   

bangla panu golpo

কিন্তু তার পরেও আমার সাধ মেটে না।টাকা আমার কাছে নেশার মত। কারন জীবনকে উপভোগ করার মূল জ্বালানীই হচ্ছে টাকা। আমি জীবনকে উপভোগ করি চরমভাবে। তাই আমার লাইফ স্টাইলও সেরকম এক্সট্রাভ্যাগান্ট।সাল্ভাতর ফ্যারাগামো, গুচি কিংবা ব্রুনো ম্যাগলি’র জুতো না হলে আমি পা গলাই না। প্যাটেক ফিলিপ ঘড়ি আমি পরি আমার শার্টের কালারের সাথে ম্যাচ করে। আমার বেসপোক স্যুট আসে ইটালি বা ফ্রান্স থেকে।৫ফিট ১১ ইঞ্চির জিম করা আমাকে এসবে মানায়ও ভালো।যাক সে কথা, পেশাগত কারনে বিভিন্ন ফাইভ-ষ্টার হোটেলে বিজনেস পার্টিতো আমার থাকেই, কিন্তু আসল মজা হচ্ছে আমার স্পেশাল প্রাইভেট পার্টিগুলোতে।

ইনফ্যাক্ট আমার আসল ডিলগুলো হয় সেখানেই।সেই পার্টি প্রতি দু’এক মাসে একবার হয় আমার বারিধারার পাঁচতলা ম্যান্সনের চার তলার ১০০০০ স্কয়ারফিট পার্টি ফ্লোরে। শুধু আমার নিজের ফোনে দাওয়াত দেয়া সুবিশেষ মানুষদের প্রবেশাধিকার সেখানে। ফরেন ডেলিগেট আর বিভিন্ন এম্বেসির ডিপ্লোমেটদের উদ্দামতার বন্যায় ভাসিয়ে দেই। হরেকরকম ব্ল্যান্ডেড আর সিংগেল-মল্ট হুইস্কি, কনিয়াক, ভদকাতো থাকেই, সাথে সিগারেট আর শিশায় ভরা থাকে নেশার রাজা গাঁজা। হ্যাঁ ঠিকই শুনেছেন গাঁজা। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি আমার কাছে যেটা আসে সেটা পৃথিবীর সেরা গাঁজার একটা। bondhur bou choda

সাথে মেশানো থাকে বিশ্বসেরা গওইথ, হগার্ড এন্ড কোং এর সুগন্ধি তামাক। তবে ইয়াবা, হেরোইন এসব একেবারেই নিষিদ্ধ।শহরের সব সেরা সেক্সি মডেল, মাঝে মাঝে লেবানিজ আর রাশিয়ান কলগার্ল, আর বন্ধুদের মাগী টাইপ শরীর দেখানো বউগুলো সব আমার ফরেন ডেলিগেট আর অন্যান্য গেস্টদের মাথা আউলা করে রাখে। পার্টির উদ্দাম আলো আর মিউজিক, মদ-গাঁজার উত্তাল নেশা, ক্লিভেজ, মিনি স্কার্ট আর যৌন হাতছানির বন্যায় ভেসে যায় সারা রাত। আমার পার্টিতে কেউ এলে ভাবতেই পারবে না যে এটা বাংলাদেশের কোন অনুষ্ঠান। 

বৌমা চাটে শ্বশুরের বাড়া sosur bouma choti

আর আমার পার্টির একেবারে ঢোল পিটিয়ে ঘোষনা দেয়া নিয়মই হচ্ছে মেয়েদের সেক্সি আউটফিট। প্রতি পার্টি শেষে সবচেয়ে সেক্সি মেয়েকে দেয়া হয় হর্নি কুইন খেতাব। এবং প্রতিবারের হর্নি কুইনের জন্য থাকে এক্সক্লুসিভ পুরষ্কার। হোক সে হীরের কানের দুল কিংবা সেরা ব্র্যান্ডের একসেট পারফিউম।তবে আমার পার্টির সেরা আকর্ষন হচ্ছে আমার প্রিয় বউ ফারাহ। ওর কাছে আমার একটাই দাবী, পার্টির সবচেয়ে সেক্সি আউটফিট হতে হবে ওর। প্রতিটা পার্টিতে মেয়েদের, বিশেষত আমার মাগীবাজ বন্ধুদের মাগীটাইপ বউগুলোর প্রতিযোগিতাই থাকে আমার বউকে সেক্সি পোষাকের প্রতিযোগিতায় হারানোর। bangla panu golpo

কিন্তু সে আশার গুড়ে বালি।পার্টিশেষে ৮০% ক্ষেত্রেই “হর্নি কুইন” খেতাব পায় আমার লক্ষীসোনা ৩৬ বছর বয়সী বউ ফারাহ। ফিগারটা যেন ঈশ্বর নিজ হাতে যত্ন করে সময় নিয়ে বানিয়েছেন। চেহারা, বুক, পেট, কোমড়, পাছা, থাই একেবারে ভরাট। সানি লিওনি’র স্লিম ভার্শন যেন। আমার সোনা বউটাকে অন্য পুরুষ দু’চোখ দিয়ে গিলে খাচ্ছে সেটা আমারা স্বামী-স্ত্রী দু’জনই খুব এঞ্জয় করি।সত্যি বলতে কি পার্টি শেষে বিছানায় আমরা দুজন গাঁজা আর মদের নেশায় এসব নিয়ে অশ্লীল ভাষায় হাসাহাসি করি আর চোদাচুদি করি। bangla choti golpo

ইস ব্রিটিশ এম্বাসির হারামী মার্কের সাথে তুমি মাগী যেভাবে দুধ ঠেকিয়ে শ্যাম্পেন টানছিলে, ব্যাটার ধোনতো মনে হচ্ছিল প্যান্ট ছিঁড়ে বের হয়ে যাবে। একবারতো দেখলাম গ্লাস রাখার নাম করে তোমার বামদুধটা কব্জির পিঠ দিয়ে চেপে দিল।আর তুমি যে আরমানের হোড় বউটার দুধ-পাছা মাপছিলে? সেটা কিছু না, না?আরে ময়না-মাগী আমার, আমিতো মাপছিলাম তোমারগুলো ঐ শালীর চেয়ে কত বড়, বোঝ না ডার্লিং?ইশ, আমি যেন কত সেক্সি!!!ওহ ডার্লিং, ইউ আর দা বেস্ট, তোমাকে ব্লু ফিল্মের সব স্টাইলে চুদতে ইচ্ছে করে।

আহারে কোনটা যেন বাদ আছে?অর্জি সেক্স? তোমাকে নিয়ে থ্রিসাম গ্রুপসেক্স করতে যা লাগবে না! ইচ্ছা হচ্ছে মার্ক শালাকে নিয়ে আসি। দু’জনে মিলে তোমাকে চুদে শেষ করে দেই।অসভ্য… বউয়ের ভোদায় অন্য ব্যাটার ধোন ঢুকানো দেখে দেখে তুই কি বাড়া খেঁচবি শালা মাগীখোর নারে পাখি, আমি তখন তোর মুখের ভেতরে ধোনটা ভরে গোলাপি ঠোট দিয়ে চোষাবো, বুঝলি?খুব উত্তেজিত হয়ে গেলে আমরা তুই তোকারি শুরু করি।যাক সে কথা। এবার আসি মূল প্রসঙ্গে। গত বছর থার্টি ফার্স্ট নাইটে আমি থ্রো করেছিলাম আমার এক্সক্লুসিভ পার্টি। থার্টিফার্স্টের চেয়েও বেশী গুরুত্বপূর্ন ছিল আমার সেরা বায়ার কোম্পানির মালিককে বাগে আনা। 

ওর আসল নাম বলা যাবে না। মনে করুন পুরো নাম অলিভার হান। প্রায় ছ’ফুট লম্বা। বাবা আফ্রো-আমেরিকান আর মা আরব। কালো পাথরে খোদাই করা যেন। কিন্তু সুপুরুষ এবং আমার চেয়েও বেশী কেতাদুরস্থ। ধারালো দৃষ্টি, খাড়া নাক। মেয়েরা তাকিয়ে থাকে, ও যখন হেঁটে যায়। ওর কোম্পানির নাম বলব না। কারন বাংলাদেশের আর.এম.জি সেক্টরের সবচেয়ে বড় বায়ারদের একটি হচ্ছে তার কোম্পানি।প্রায় ১৫ বছর ধরে বাংলাদেশ থেকে ওরা ইম্পোর্ট করছে আমেরিকাতে। আমার এক্সপোর্টের ২৫% আসে ওর অর্ডার থেকে। ওর সাথে আমার বন্ধুত্ব আমেরিকায় ৭-৮ বছর আগে যখন প্রথম ওদের সাথে ব্যাবসা শুরু করি। ও আগে কোনদিন বাংলাদেশে আসে নি। new choti golpo 

Cuckold Choti Golpo

মোট ৩০-৩২টা দেশী প্রথম সারীর গার্মেন্টস ওর কাজ করে। কিন্তু সবার কাজে ও খুশি না। তাই সিদ্ধান্ত নিয়েছে সে তার পছন্দের ১৫-১৬টাতে তার অর্ডার কমিয়ে আনবে। সেই সাথে বাংলাদেশের টেক্সটাইল খাতে একটা বড় ধরনের জয়েন্ট-ভেঞ্চার ইনভেস্টমেন্টের কথাও ভাবছে। ওকে বাংলাদেশে পেয়ে বড় ব্যাবসায়ী মহলে কাড়াকাড়ি পরে গেছে। কিন্তু আমার সাথে ওর সম্পর্ক অন্য লেভেলের। তাই আমার পার্টি তার কাছে প্রধান।তো ফিরে যাই সেদিনের কথা। হানকে দলে ভেড়ানোর জন্য আমার সব বন্ধুরা নিজেদের বউদের একেবারে খুল্লাম-খুল্লা পশরা বানিয়ে রাত ১১টার মধ্যে পার্টিতে হাজির। সোয়া এগারোটার মধ্যে আমার নতুন কেনা ব্রাবুস মডিফায়েড কালো মার্সিডিজ বেনয্ এ চড়ে হান চলে এলো রেডিসন ব্লু থেকে। ওকে রিসিভ করে ফ্লোরে ঢুকতেই যেন নীরব একটা প্রতিযোগিতার ঢেউ খেলে গেল ওকে খুশি করার জন্য। 

bangla panu golpo

মিলফ মাগীগুলো একেবারে ঢলে কোলে উঠে পড়ে পারলে। আমি দাঁড়িয়ে মজা দেখছি।সবার সাথে কথা বলতে বলতে হান একটা লাউঞ্জ সোফায় গা এলিয়ে বসলো। আমার ইশারায় একটা উঠতি কচি মডেল ওর গা ঘেঁসে বসে একটা শিশার পাইপ এগিয়ে দিল। হানও আনমনে পাইপটা হাতে নিয়ে টান দিল। আর দিয়েই চমকে উঠলো! ওয়াও, আনাম! ইট’স হুইড! আফটার আ লং টাইম! আমি হালকা চোখ টিপে বললাম। এনিথিং ইউ ওয়ান্ট, মাই ফ্র্যান্ড।ও ফিরতি চোখ টিপে বলল, রিয়েলি? লেট’স সি! বাট হোয়ের ইস ইওর বিউটিফুল ওয়াইফ? শি ইজ সাচ আ চার্মিং লেইডি! আমি বললাম, শি ইস জাস্ট কামিং। ওকে আনাম। তারপর আহ্ শব্দ করে সোফায় আরো এলিয়ে বসে গাঁজা টানতে টানতে মডেলটার গায়ে-কোমড়ে হাত বুলাতে বুলাতে সবার সাথে গল্পে জমে উঠলো। আমার বউয়ের সাথে ওর বেশ কয়েকবার দেখা হয়েছে আমেরিকায়। ওর ভাবচক্করে বুঝতে পারি, সে আমার সোনামনি বউটার একজন সিক্রেট এডমায়ারার। 

দেখা হলেই আমার বউকে সবসময় সে তার কেতা দুরস্থঃ স্পেশাল সম্বোধনে সম্ভাষন জানায় “মাই লেইডি।ঠিক পৌনে বারোটার দিকে আমার পাখি ফারাহ সিড়ি দিয়ে নামলো। দেখে আমার চোখ ছানাবড়া। ও প্রতিটা স্টেপ নামছে আর আমি দু’চোখ দিয়ে ওকে উপভোগ করছি। বলা ভালো ভোগ করছি। আজ কোন ওয়েস্টার্ন পোষাক পরে নি। ও পরেছে একেবারে হালকা পিচ কালারের একটা ফিনফিনে শাড়ী। পুরুষ্ঠু ঠোঁটে হালকা লিপস্টিক। কপালে ম্যাচিং টিপ। কানে হীরের দুল।সুপার ডিপ-নেক ব্লাউজটার বাঁধন অনেকটা বিকিনির টপের মত। পেছনে ঘাড়ের দিকে একটা গিঁট আর পিঠে একটা। পুরো পিঠ খালি। ব্লাউজের কাটিং এর কারনে দুধদুটো একেবারে ফুলে আছে। গায়ের রঙও সেরকম। যাকে বলে দুধে-আলতা। bangla choti kahini

বুকের খোলা জায়গাটায় ক্লিভেজ টা শেষ হয়ে দুই দুধের কার্ভ একেবারে উলটো ইংরেজি ওয়াই অক্ষরের মত দেখা যাচ্ছে। ধবধবে সাদা প্রতিটা ৩৮ সাইজ ভরাট স্তনের তিনভাগের দু’ভাগই দৃশ্যমান। গলার ঠিক কাছে বড় সিঙ্গেল হিরের একটা নেকলেস।ভেতরে ব্রা নেই বলাই বাহুল্য। ফুলে ওঠা নিপলদুটো স্পষ্ট বোঝা যাচ্ছে। গভীর নাভীর প্রায় ছ’ইঞ্চি নিচে টাইট করে পেঁচিয়ে পরা শাড়ী। বিশাল ৪০ সাইজের পাছা যেন অর্ডার দিয়ে বানানো বিশাল ফোলা বালিশ কিংবা তানপুরা। পিয়ার্স করা নাভীতে ঝুলছে হীরের দুল। পেটটা একটু ভরাট।কোমড়ের দিকটাও। গয়নার এই ইটালিয়ান ডিজাইনার সেটটা আমি ওকে গত ম্যারেজ এনিভার্সারিতে গিফট করেছিলাম। অনুষ্ঠানের প্রতিটা চোখ ওর দিকে। প্রতিটা স্টেপে ওর ভরাট বুক, পাছা আর পেট কেঁপেকেঁপে উঠছে। 

bangla choti 18

পুরো ফ্লোরের মাঝে ও যেন জ্বলজ্বল করছে। উপস্থিত প্রতিটা পুরুষ অতিথির লোলুপ চোখ ওর দিকে। হান যে কোন ফাঁকে আমার পাশে এসে দাঁড়িয়েছে টের পাই নি।অন্ধকারে ভাবীর শাড়ি উঠিয়ে গুদে ধোন তাকিয়ে দেখলাম গাঁজা আর হুইস্কির যৌথ নেশায় ওর চোখ টকটকে লাল হয়ে আছে। দুইচোখে যেন ও আমার সুন্দর সেক্সি বউটাকে গিলে খাচ্ছে। কিন্তু তার তাল হারায় নি। ফারাহ শেষ ধাপটায় নেমে আসতেই ও এগিয়ে গিয়ে চোস্ত কায়দায় সামান্য ঝুকে গিয়ে তার ডান হাতটা বাড়িয়ে দিল। আমার বউও তার বাম হাতটা এগিয়ে দিল।

হ্যালো মাই ডিয়ার লেইডি” বলে হান ওর আঙ্গুল আলতো করে ধরে হাতের উলটো পিঠে হালকা করে চুমু খেলো। তারপর সকলের ঈর্ষাকাতর চোখের সামনে আমাদের দুজনের হাত ধরে ফ্লোরের মাঝখানে এসে ধীরপায়ে হেঁটে এসে সকলকে অভিবাদন জানালো।সংগে সংগে আমার রেন্ডিবাজ বন্ধু সাঈদ বলে উঠলো, “লেডিজ এন্ড জেন্টলম্যান, আমি আজ প্রথা ভঙ্গ করে শুরুতেই আমাদের হর্নি কুইনের নাম ঘোষনা করতে চাই। এন্ড শি ইস নান আদার দেন আওয়ার হট এন্ড সেক্সি ফারাহ ভাবীইইই। সবাই হো হো করে হাত তালি দিয়ে উঠলো। হান প্রথমে ব্যাপারটা বুঝতে না পেরে অবাক হয়ে গেল। পরে তাকে বুঝিয়ে বলতেই সে হো হো করে হেসে উঠলো আর এগিয়ে গিয়ে আমার বউকে কংগ্রেটুলেট করলো।এরপর মদ, গাঁজা আর মিউজিকের নেশায় পার্টি চরম জমে গেলো। bondhur bou ke chodar choti

সব পুরুষেরা আমার বউ এর পাশে সুযোগের জন্য ছোঁকছোঁক করতে লাগলো। রাশেদ মাগীখোরটাতো বলেই বসলো “দোস্ত, কয়লার ডিলে তোরে পার্টনার বানামু, খালি তোর হর্নিটার দুধের ফাঁকে আমার ধোনটা ঘষতে দে। উমহ্, যা লাগছে না আমিও জবাবে বললাম, শালা মাদার ফাকার, আগে তোর মাইক্রো-মিনি পরা কাঁচা-খানকিটারে বল সবার সামনে ল্যাংটা হইয়া আমার ধোন চুষতে। চুদির ঝিতো হানের ধোন ভোদায় ঢুকানোর জন্য একেবারে প্যান্টি ছাড়া মিনি পরে আসছে।” রাশেদ অবাক হয়ে বলল, শালা তুই কেমনে বুঝলি?

আমি বললাম, হর্নি-হোরটা যখন বারের হাই-টুলে উঠছিলো তখনই ওর কামানো ভোদাটা দেখে ফেলেছি, হাঃ হাঃ যাই হোক, দেখলাম হান একেবারে আমার সোনা বউটাকে একেবারে আগলে আগলে রাখছে। বুঝলাম, আমার মাগী-সোনাটার ঠাটানো দুধ-পাছাওয়ালা শরীরটা ওকে নেশায় ফেলে দিয়েছিলো বহু আগেই, সেতো আমাদের স্বামী-স্ত্রী দুজনেরই জানা। কথায় কথায় সে ওর কোমর আলতো করে জড়িয়ে ধরছে। চোখ চলে যাচ্ছে দুই খাড়া মাইয়ের দিকে।কিন্তু কোন অবস্থাতেই সে তার স্বাভাবিক শালীনতার সীমা অতিক্রম করছে না। আমার বউও কম যায় না। 

সে জানে, হানের উপর নির্ভর করছে আমার ব্যাবসা আকাশ ফুঁড়ে একেবারে উড়ে যাওয়ার ভবিষ্যত। তাই সেও আলতো করে তার দুধ-পাছা দিয়ে হানের বাহু ঘষে দিচ্ছে। লক্ষ্য করলাম ফারাহ্’র পাতলা শাড়ী ভেদ করে পাতলা সায়ার ভেতর তার গাঢ় গোলাপী ছোট্ট কিউট প্যান্টিটা সহজেই বোঝা যাচ্ছে।টাইট করে জড়িয়ে পরা শাড়ীর কারনে আমার বউয়ের তানপুরার মত ৪০ সাইজ ভরাট নরোম পাছাটা স্পষ্ট বোঝা যাচ্ছে।বিছানায় কিংবা সুইমিং পুলের ধারে ডগি স্টাইলে ওকে ঠাপানোর সময় ফাঁক হয়ে থাকা পাছার মাংসের তালদুটো আমার ঠাপের তালে তালে থর থর করে কাঁপতে থাকে, আর আমার চটকাচটকিতে লাল হয়ে যায়। 

দৃশ্যটা কল্পনা করে আমার ধোন ঠাটিয়ে গেল। যাই হোক, এক ফাঁকে চোখাচোখি হতেই আমার পাখিটাকে চোখ টিপে জানিয়ে দিলাম, দারুন হচ্ছে চালিয়ে যাও।আমিও তক্কে তক্কে আছি, হানকে নেশা আর যৌনতায় পটিয়ে পটিয়ে আজ রাতে মুখে মুখে অন্তত নতুন ডিলের কমিটমেন্ট আদায় করে ফেলবো। তো এর মধ্যে নিউ ইয়ার সেলিব্রেশনের পর রাত আরো গভীর হলো। সবাই নেশায় বুঁদ। হানের অবস্থা বেসামাল। আমিও সুযোগ বুঝে হালকা ব্যালাড টাইপ মিউজিক চালিয়ে দিয়ে পার্টির আলো কমিয়ে দিলাম।সবাই ধীরে ধীরে এক-একটা মেয়ে টেনে নিয়ে জড়াজড়ি করে মৃদু পায়ে নাচতে শুরু করলো। 

নাচছে আর সঙ্গিনীর পাছায় বুকে আলতো করে হাত বুলাচ্ছে, কেউ বা চুমু খাওয়া শুরু করে দিয়েছে। জয়কে দেখলাম জাহিদের বউ শান্তাকে পেছন থেকে জড়িয়ে ধরে গানের তালে তালে ওর ধোনটা শান্তার লিলেনের শর্ট ফ্রক পরা পাছার ফাঁকে চেপে চেপে ঘসছে আর ঘাড়ে চুমু খাচ্ছে। কে কোন মেয়েকে নিয়ে নাচছে তার নেই ঠিক। আর আমি যা ভাবছিলাম, হান দেখলাম আমার আদরের বউটাকে নিয়েছে।ওরা জড়াজড়ি করে নাচছে, আর হানের একটা হাত ফারাহ্’র কোমর জড়িয়ে আছে, আর আরেকটা হাতে ওর খোলা পিঠে আলতো ঢং’এ ঘুরে বেড়াচ্ছে, কিন্তু কোন অবস্থাতেই তা কোমড়ের নিচে নামছে না। নেশা করেও হান তার মাত্রাজ্ঞান ঠিক রেখেছে দেখছি। 

বরং আমার নেশায় ডুবে থাকা বউ তার দুধদুটো হানের পাথরের মত বুকে একেবারে মিশিয়ে রেখেছে।আমি প্রথম বারের মত লক্ষ্য করলাম আমার বউ নিবিড়ভাবে কোন পুরুষের শরীর উপভোগ করছে। ব্যাপারটা আর সফট সেক্স এর মধ্যে সীমাবদ্ধ নেই, তার চেয়ে বেশী কিছু যেন। দু’জন নারী-পুরুষ নিজেদের আবিষ্কার করছে। সবাই যেন ব্যাপারটা লক্ষ্য করে অদের জন্য অনেকখানি জায়গা ছেড়ে দিলো। আর অন্য লোভী পুরুষ অথিতিদের মত আমার মধ্যেও একটা ঈর্ষা, যৌনতা আর রোমান্টিক আনন্দের মিশ্র নেশাতুর অনুভূতি খেলে যেতে লাগলো। 

আমি কারো সাথে না নেচে একটা গাঁজা ধরিয়ে সাথে আমার প্রিয় হুইস্কির ব্রান্ডে চুমুক দিতে দিতে সোফায় গা এলিয়ে ওদের মেলামেশা উপভোগ করতে লাগলাম।যাক, তারপর একসময় পার্টি শেষ হলো। আমি আর আমার বউ হানকে এগিয়ে দিতে দিতে বললাম, “আচ্ছা আমি ভাবছিলাম তোমার সাথে বিজনেস নিয়ে সামান্য কিছু কথা এগিয়ে রাখবো,হান প্রথমে আমার দিকে তাকিয়ে বললো “আজ আর না। জার্নির ক্লান্তি আছে। কালকে দু’টো গ্রুপের সাথে মিটিং। তারপরের দু’দিনও ব্যাস্ত থাকবো। এরপর তোমার সাথে দেখা হবে।আমি আঁতকে উঠলাম মনে মনে। ওরা যদি আগেভাগে ভালো ডিল করে ফেলে? তাহলেতো সাড়ে সব্বোনাশ! আমার চেহারা দেখে আমার সোনা-মানিক বউটারও দেখি মুখ শূকিয়ে গেছে। আমাদের চেহারা দেখে ওর ঠোটের কোনে মৃদু হাসি ফুটে উঠলো। 

আমার দিক থেকে চোখ সরিয়ে ফারাহ্’র চোখে চোখ রেখে বললো “আমার দেখা হবে এয়ারপোর্টে। এয়ারপোর্টে? আমরা স্বামী স্ত্রী প্রায় একসংগে বলে উঠলাম। “হ্যাঁ, এয়ারপোর্টে। কাজ করতে করতে হাঁপিয়ে গেছি। আই নীড আ ব্রেক। তুমিতো জানো আনাম, জানুয়ারীর ৫ তারিখ আমার জন্মদিন। ভাবছি এবারের জন্মদিন একেবারে নিভৃতে কাটাবো। চলো দু’বন্ধু সোনেভা কিরি রিসোর্টে ঘুড়ে আসি। রিল্যাক্সও হবে ব্যাবসার আলোচনাটাও সেড়ে নেবো। কি বল?আমি আমতা, আমতা করতে লাগলাম। কারন ৭ তারিখে আমাদের ম্যারাজ এনিভার্সারি। কিন্তু, নাও করা যাচ্ছে না। আড়চোখে তাকিয়ে দেখি আমার সোনা পাখিটার মুখও ভার হইয়ে গেছে মুহূর্তের মধ্যে। বাংলা পানু গল্প

তখন হান আবার বলে উঠলো, বাট আই ফিয়ার, মাই লেইডি কি আমাদের বিজনেস ডিস্কাশানের সময় বোর হবে কিনা? মানে? ফারাহ বলে উঠলো।মানে হচ্ছে আমি পার্টির মধ্যেই আমার প্ল্যান চেঞ্জ করেছি। তোমাদের অগোচরে আমার থাইল্যান্ডে অফিসে ফোন করে সোনেভা কিরিতে একটা টু-বেডরূম ভিলা বুকিং করতে দিয়ে দিয়েছি তোমাদের জিজ্ঞেস না করেই। “টিল দেন গুডবাই।

আমাদের কিছু বলার সুযোগ না দিয়েই সে নাটকীয় ভংগীতে স্যালুট দিয়ে গাড়ীতে উঠে চলে গেল। আমরা দুজন অবাক! তবে থাইল্যান্ডে যখন তখন যাওয়া ব্যাপার না। আমাদের দুজনেরই মাল্টিপল বিজনেস ভিসা। সো, নো চিন্তা।এই ফাঁকে যারা জানেন না তাদের বলে রাখি সোনেভা কিরি (Soneva Kiri) ব্যাংকক শহর থেকে Koh Kood island এ অবস্থিত একটি অত্যন্ত বিলাশবহুল ইকো-রিসোর্ট। ব্যাংকক এয়ারপোর্ট থেকে ওরা ক্লায়েন্টদেরকে রিসিভ করে নিজস্ব প্লেনে করে আইল্যান্ডে নিয়ে যায়।এক ঘন্টার যাত্রা। নীল সাগরে ঘেরা সবুজ বনানীর মাঝে পুরোটাই বাঁশ আর কাঠের তৈরী দারুন সব খোলামেলা ভিলা। সাধারন মানুষের স্বপ্নেরও বাইরে।

আপনারা যারা এই গল্প পড়ছেন তারা এক ফাঁকে রিসোর্টটার ওয়েবসাইট ঘুরে দেখতে পারেন।এর সৌন্দর্য বর্ণনা করার ক্ষমতা আমার নেই। তবে গল্পের বর্ননাটা কল্পনা করতে আপনাদের সুবিধা হবে। আমার অনেকদিনের ইচ্ছে আমার সোনা-মাগী বউটাকে নিয়ে অখানে যাওয়ার। কোন ব্রা পরা চলবে না। সারাদিন হালকা স্বচ্ছ ছোট পোষাক আর ছোট্ট প্যান্টি পরা থাকবে। এভাবে জামার ভেতর দিয়ে দুধের হালকা বাদামী বোঁটাদুটো সারাক্ষন দেখা যাবে।বিচে ছোট্ট টু’পিস বিকিনি পরবে। সারাদিন দুজনে আনন্দ, চোদাচুদি, আর নেশা করবো। এসব প্রাইভেট এক্সক্লুসিভ লাক্সারি রিসোর্টে গেস্টরা এভাবেই খোলামেলা চলাফেরা করে।

Bangla Panu Golpo নিজের বউকে বন্ধুকে দিয়ে চোদালাম ২য় পর্ব

Post a Comment

Previous Post Next Post